রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

এমপির গাড়িতে ধাক্কা : সেই বাসচালক কারাগারে

খবরের আলো রিপোটঃ

 

 

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বকুলের গাড়িতে ধাক্কার ঘটনায় বাসচালক আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রবিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাসচালক আনোয়ার হোসেন রাজশাহী কোর্ট রায়পাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজ উদ্দিন জানান, গোল্ডেন লাইন বাসের চালক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। শিগগিরই এ ব্যাপারে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে।

এর আগে গত শনিবার বিকেলে একটি প্রোগ্রামে যাওয়ার পথে গোল্ডেন লাইন পরিবহনের ওই বাসটি শহীদুল ইসলাম বকুলকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে তিনি ও তার সহযাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান। পরে এ ঘটনায় বাসটি জব্দ করাসহ বাসচালককে গ্রেপ্তার করা হয়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহবুবুর রহমান জানান, ‘শনিবার বিকালে চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে কদিমচিলানের একটি অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছিলেন। পথে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় যশোর থেকে রাজশাহীগামী গোল্ডেন লাইন বাসটি তাকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্থ হলেও তিনিসহ তার সঙ্গে থাকা নেতাকর্মীরা অল্পের জন্য রক্ষা পান। পরে স্থানীয়দের সহায়তায় চালকসহ বাসটি আটক করে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com