শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন

দৈনিক যুগের বার্তার সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা সাংবাদিক ফোরামের শোক

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ : সাতক্ষীরা প্রেসক্লাবের সম্মানীত সদস্য ও দৈনিক যুগের বার্তার সম্পাদক ও প্রকাশক আবু নাসের মো. আবু সাঈদ এর দাদা আব্দুস সাত্তার সরদারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি
সমবেদনা জ্ঞাপন করেছে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা প্রেসক্লাব ও সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ। সাতক্ষীরা প্রেসক্লাবে পক্ষে সভাপতি অধ্যাপক আবু আহমেদে, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জি.এম আদম শফিউল্লাহ ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। অন্যদিকে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে বিবৃতি দিয়েছেন ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক পত্রদূত), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (সাপ্তাহিক দখিনার দূত), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও দৈনিক পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন, দৈনিক পত্রদূত), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ) মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, সিপি টিভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ।

অপরদিকে অপর এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। উল্লেখ্য, মঙ্গলবার আনুমানিক বেলা সাড়ে ১১টায় বাধ্যক্যজনিত কারণে আলিপুরস্থ তার নিজস্ব বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৮ বছর। মৃত্যুকালে তিনি অসংখ্য ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা মঙ্গলবার বাদ এশা সদরের আলিপুরস্থ চেকপোষ্ট এলাকার হোসনে আরা আদর্শ এতিমখানা ও মসজিদে অনুষ্ঠিত হয়ে আলিপুরস্থ মরহুমের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। এদিকে, দৈনিক যুগেরবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু নাসের মো. আবু সাঈদ’র দাদা আলহাজ্ব আব্দুস সাত্তার সরদার এর মৃত্যুতে সাতক্ষীরার আলিপুর তার নিজ গ্রামসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com