সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

৬ জেলায় সড়ক দুর্ঘটনা : দানব ট্রাক কেড়ে নিল ১০ প্রাণ

খবরের আলো রিপোটঃ

 

 

সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় ট্রাক চাপায় ১০ জন নিহত হয়েছেন। এর মধ্যে ময়মনসিংহে ৪, কুষ্টিয়ায় ২, টাঙ্গাইলে ১, ঝিনাইদহে ১, যশোরে ১ ও চট্টগ্রামের লোহাগড়ায় ১ জন প্রাণ হারায়।

আমাদের ময়মনসিংহ প্রতিনিধি জানান ময়মনসিংহের আলালপুর এলাকায় ট্রাক চাপায় মাহিন্দ্র ও অটো রিকশার ৪ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ফুলপুর উপজেলার হাতিবান্দা গ্রামের মোরশেদ আলীর ছেলে ইউনুছ আলী (৫৫) এবং আব্দুল কুদ্দুস (৩৫) এবং একই উপজেলার রাইজান গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও তার সহধর্মিণী রহিমা খাতুন (৫২)।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি অপারেশন খন্দকার শাকের আহমেদ বলেন, সদর উপজেলার আলালপুর এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ও মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষের সময় ট্রাক চাপায় ঘটনাস্থলে ৪ জনের মৃতু্য হয়। এ ঘটনায় আহত হয় আরও চারজন। নিহতদের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কুষ্টিয়া প্রতিনিধি জানান কুষ্টিয়া শহরতলির ত্রিমোহিনীতে ট্রাক চাপায় সাবুল মন্ডল (৪৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। শনিবার সকাল আনুমানিক ৭টার দিকে কুষ্টিয়া বাইপাস সড়কের ত্রিমোহিনী মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক সাবুল মন্ডল কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের গেদা মন্ডলের ছেলে। এই দুর্ঘটনায় সাব্দার মুন্সী ও আসহাব প্রামাণিক নামে ভ্যানের দুই আরোহী আহত হয়েছে।

অপর এক দুর্ঘটনায় সকাল ৮টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার রানাখড়িয়া এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে পথচারী রমজান মোলস্না (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত রমজান মোলস্না রানাখড়িয়া গ্রামের মৃত সোনা মোলস্নার ছেলে।

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা জানান শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলার সাগরদীঘি-গারোবাজার সড়কের মুরাইদ এলাকায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে নাইম মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক কিশোরগঞ্জ জেলার

তাড়াইল উপজেলার বরুহা গ্রামের কালাম মিয়ার ছেলে। সে মহিষমারা নামক স্থান থেকে বৈশাখী মেলায় শামুক ঝিনুকের মালা বিক্রি করে বাড়ি ফিরছিল। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

ঝিনাইদহ প্রতিনিধি জানান ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় বশির আলী (৪৮) নামে এক ভ্যানচালকের মৃতু্য হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে ভাটই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বশির শৈলকুপা উপজেলার দুধসর গ্রামের মকসেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, বশির তামাক নিয়ে ভ্যান চালিয়ে ঝিনাইদহে যাচ্ছিল। পথে ভাটই দুধসর কালভার্ট এলাকায় পৌঁছালে একটি ট্রাক পেছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতলে মর্গে পাঠায়।

বেনাপোল সংবাদদাতা জানান যশোর-বেনাপোল মহাসড়কে ট্রাকের চাপায় রমিজ উদ্দীন (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছে। শনিবার সকাল ৬ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি যশোরের ঝিকরগাছা উপজেলার বনগ্রামের লোকমান হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, পথচারী রমিজ আনসারী ভোরের দিকে হেঁটে রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় দ্রম্নতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়। অন্য পথচারীরা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে যায়।

সিঙ্গাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান মানিকগঞ্জের সিঙ্গাইরে একটি ইট বোঝাই ট্রাক সড়ক ছেড়ে বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে বসত ঘরে ঢুকে পড়ে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের কিটিংচর এলাকার পিয়ার আলী ও তা চাচা মনসুর আলীর বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে তাদের বসত ঘরে ঢুকে পড়ে। এতে দুটি ঘর ভেঙ্গে যায়। তবে কেউ হতাহত হয়নি।

লোহাগাড়া, চট্টগ্রাম

চট্টগ্রামের লোহাগাড়ায় মিনি ট্রাক উল্টে এক শ্রমিক নিহত ও দুইজন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার চরম্বা ইউনিয়নের নয়াবাজার পশ্চিমে টঙ্কাবতী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক আইয়ুব আলী (১৯) পদুয়া ইউনিয়নের ধলিবিলার চান্দা এলাকার নুরুল কবিরের ছেলে। আহত ড্রাইভার নজরুল ইসলাম পদুয়া ডোয়ার আলী সিকদার পাড়ার হাকিম বক্সর ছেলে ও অপরজন ধলিবিলার আবুল খায়ের।

স্থানীয়রা জানান, রাতে উপজেলার চরম্বা হতে তামাক বোঝাই মিনি ট্রাকটি স্থানীয় গোডাউনের উদ্দেশে যাচ্ছিল। নয়াবাজার এলাকার পশ্চিমে পৌঁছলে হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে জমিতে উল্টে পড়ে এ দুঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com