বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের নির্দেশে স্পেন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্টিত

খবরের আলো :
কবির আল মাহমুদ, স্পেন : সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের নির্দেশে স্পেন আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের উদ্দ্যোগে এক কর্মী সমাবেশ ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।
স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলাদেশ অ্যাসোসিয়েশনের হলে স্থানীয় সময় সোমবার (২২এপ্রিল) রাত ৮ টায় এই কর্মী সভা  ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।
সভায় সভপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের অন্যতম নেতা এস আর আই এস রবিন।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে  প্রবাসী আওয়ামী লীগ নেতা কর্মীদের সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের নির্দেশনা মেনে চলতে অনুরোধ করা হয়।
 আওয়ামীলীগ নেতা মোঃ দুলাল সাফার সঞ্চালনায়  এ সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জাকির হোসেন,এম এ কাদের,আয়ূব আলী সোহাগ,মোঃ কিরণ, শাহ আলম, শেখ ইসলাম, আব্দুল কায়ূম সেলিম, জানে আলম, বাতেন সরকার,আক্তার হোসেন,মোঃ জসিম,আজম কাল, এফ এম ফারুক পাভেল, মোঃ সায়েম, দবির তালুকদার, মোঃ ফয়সাল,মোঃ হাসান, মোঃ জালাল হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ‘আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে। বঙ্গবন্ধু স্বাধীন একটি ভূখন্ড দিয়ে গেছেন। সেটি এখন সোনার বাংলায় পরিণত হচ্ছে বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যার নেতৃত্বে। তবে এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রবাসী নেতাকর্মীদের ও ভূমিকা থাকতে হবে।’
এস আর আই এস রবিন  তার সমাপনী বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী হাসিনার দূরদর্শিতাপূর্ণ নেতৃত্বে বাংলাদেশ আজ আন্তর্জাতিক অঙ্গনে বিশেষ এক অবস্থানে উন্নীত হয়েছে। বাংলাদেশের এই এগিয়ে চলার অবিস্মরণীয় ঘটনাবলি পাশ্চাত্যের বন্ধুদের কাছে সবিস্তারে উল্লেখ করতে হবে দলীয় নেতা-কর্মীদের।  কারণ, একাত্তরের পরাজিত শক্তি এবং তাদের দোসরেরা প্রতিনিয়ত বাংলাদেশ বিরোধী অপতৎপরতা চালাচ্ছে।’
তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীরা শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে প্রবাসেও নিরলস কাজ করছে। দেশের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার এ গতিধারা কোন অপশক্তি রোধ করতে পারবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com