মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৫৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জে জাহাজ নির্মাণ শিল্প পরিদর্শন করলেন ১০ দেশের ৫২ সাংবাদিক

খবরের আলো :

 

নারাণগঞ্জ জেলা প্রতিনিধি :বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের আমন্ত্রনে ভিজিট বাংলাদেশ কর্মসুচির আওতায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা ঘাটে অবস্থিত আনন্দ শিপইয়ার্ড পরিদর্শন করেছেন ভারত কানাডাসহ ১০দেশের সাংবাদিক ও গণমাধ্যম কর্মীরা।

গতকাল রোববার সকালে সোনারগাঁ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিনের নেতৃত্বে ভারত, কানাডা, জাপান, ফিলিপাইন, দক্ষিন কোরিয়া, ব্রাজিল, ইথুপিয়াসহ ১০টি দেশের প্রায় ৫২জন সাংবাদিক ও গণমাধ্যম প্রতিনিধি দেশের পাইনিয়র শিপইয়ার্ড আনন্দ শীপইয়ার্ডের কার্যক্রম ঘুরে দেখে ভুয়সী প্রশংসা করেন।

এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাব অব ইন্ডিয়ার সভাপতি গৌতম লাহরী, ইথুপিয়ার সাংবাদিক ম্যকডাস তিলাহান, ব্রাজিলের ইফ্রানসহ আনন্দ শিফইয়ার্ডের চেয়ারম্যান আবদুল্লাহ হেল বারী, ব্যবস্থাপনা পরিচালক আফরোজা বারী, আনন্দ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর তারেকুল ইসলামসহ গণমাধ্যম দলের বিভিন্ন প্রতিনিধিরা।

এসময় সাংবাদিক ও গণমাধ্যম প্রতিনিধিরা বাংলাদেশ জাহাজ নির্মান শিল্পের অগ্রযাত্রার প্রশংসা করে বলেন, বাংলাদেশের মানুশ সরল মনের

তাদের স্ব স্ব দেশে যাতে বাংলাদেশ থেকে জাহাজ আমদানী করা হয় সে জন্য এ শিল্পকে তুলে ধরবেন।

আনন্দ শিপইয়ার্ডের চেয়ারম্যান আব্দুল্লাহ হেল বারী জানান, বিদেশী বিনিয়োগকারিদের বাংলাদেশে শিপইয়ার্ড শিল্পে বিনিয়োগ করা, বহির্বিশ্বে বাংলাদেশের নির্মাণ করা আধুনিক শিপইয়ার্ডের মাকেটিং এবং স্বল্প খরচে উন্নত মানের শিপইয়ার্ড নির্মাণ করা হয়। সেটি প্রচার করার লক্ষেই ভিজিট বাংলাদেশের আমন্ত্রনে সাংবাদিকদের এ পরিদর্শন।বাংলাদেশের এমন মনোরম মুগ্দকর পরিবেশ তাদেরে উৎসাহিত করে

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com