মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন

বরগুনা ও বাগেরহাটে ২ জনকে কুপিয়ে হত্যা

খবরের আলো রিপোর্ট :

 

বরগুনা ও বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে পৃথক এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বরগুনা প্রতিনিধি জানান, জেলার আমতলীতে জমি নিয়ে বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

দক্ষিণ আমতলী গ্রামে সৌদি প্রবাসী নজরুল ইসলাম খানের বাড়িতে সোমবার গভীর রাতে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে বলে জানান আমতলী থানার ওসি আলাউদ্দিন মিলন।

নিহত আবুল হোসেন হাওলাদার (৬০) পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের বাসিন্দা। নজরুল ইসলামের বেয়াই তিনি।

নজরুলের স্ত্রী রেখা বেগম বলেন, আবুল ও তার স্ত্রী সোমবার সন্ধ্যায় তাদের বাড়িতে বেড়াতে আসেন। রাত ৩টার দিকে আবুলের চিৎকারে উঠে দেখি তিন-চারজন লোক তাকে ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে কোপাচ্ছে। এ সময় তারা আমার মেয় জেসমিনকেও (২৪) কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরিচিতি কেউ ডাক দেয়ায় বেয়াই আবুল দরজা খুলে দিয়েছেন বলে ধারণা তার।

প্রথমে তাদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আবুলকে বরিশাল নেয়ার পথে লেবুখালী ফেরিঘাট পৌঁছার আগেই রাত ৪টার দিকে তিনি মারা যান বলে পরিবারের সদস্যরা জানান।

খুনি চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে বলে জানান ওসি।

বাগেরহাট প্রতিনিধি জানান, জেলার চিতলমারীতে এক বৃদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাতে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত শাহিদা বেগম (৬০) চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের স্ত্রী। তবে পুলিশ এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

মঙ্গলবার দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com