শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

অভিনেতা অলোক নাথ ধর্ষক

খবরের আলো ডেস্ক :

 

হলিউডের ‘মিটু’ আন্দোলনের বাতাস ভালোভাবেই লেগেছে বলিউডের গায়ে। মুখ খুলতে শুরু করেছেন ভুক্তভোগীরা। তনুশ্রী দত্তের পর অনেকেই তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা আপত্তিকর ঘটনা তুলে ধরছেন।

এবার মুখ খুললেন লেখিকা-প্রযোজক বিনতা নন্দা। তিনি অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে সরাসরি ধর্ষণের অভিযোগ তুলেছেন।

সোমবার ফেসবুকের একটি তিনি তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা তুলে ধরেন। সেখানে তিনি বলেন, অলোক নাথের বাসায় এক পার্টিতে গিয়ে তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন। ঘটনাটি গত শতকের নব্বই দশকের মাঝামাঝি।

বিনতা নন্দার মতে, ‘অলোক নাথ মদ্যপ, অসভ্য আর বিরক্তিকর মানুষ। যেহেতু তিনি টেলিভিশনের জনপ্রিয় তারকা, তাই খারাপ কাজ, অপকর্ম, খারাপ ব্যবহার করেও তিনি সহজেই পার পেয়ে যান।’

তিনি আরেকটি ঘটনার উল্লেখ করেন। ঘটনাটি ১৯৯৪ সালের। তখন জি টিভির অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল ‘তারা’। ওই সিরিয়ালের মুখ্য দুটি চরিত্রে অভিনয় করছিলেন অলোক নাথ ও নবনীত নিশান। শুটিংয়ের সেটে অলোক নাথ নানাভাবে নবনীত নিশানকে হেনস্থা করতেন। ওই সময় সেটের সবাই চুপ করে থাকতেন। একসময় অলোক নাথের ব্যাপারে কর্তৃপক্ষের কাছে নবনীত নিশান অভিযোগ করেন। কর্তৃপক্ষ তদন্ত করে অভিযোগের সত্যতা পান। এরপর সিরিয়াল থেকে অলোক নাথকে বাদ দেয়া হয়। ‘তারা’ সিরিয়ালের স্ক্রিপ্ট রাইটার ও প্রযোজক ছিলেন বিনতা নন্দা।

নিজের ব্যাপারে বিনতা নন্দা বলেন, ‘অলোক নাথের বাসার এক পার্টিতে আমাকে আমন্ত্রণ জানানো হয়। তখন তার স্ত্রী ছিলেন শহরের বাইরে। আমরা যেহেতু একসঙ্গে থিয়েটার করি, তাই আমাদের কাছে এভাবে পার্টিতে দেখা করা খুব স্বাভাবিক ছিল।

কিন্তু সেদিন পার্টিতে আমার গ্লাসে কিছু মিশিয়ে দেয়া হয়েছিল। আমি যখন তাঁ বাসা থেকে বের হয়েছি, তখন রাত দুইটা। আমার সঙ্গে গাড়ি ছিল না। সেদিন কেউ আমাকে বাসায় নামিয়ে দেয়ার জন্য বলেনি। রাস্তায় আমি একাই ছিলাম। হঠাৎ অলোক নাথ গাড়ি নিয়ে আসেন। তিনি আমাকে বাসায় নামিয়ে দেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। আমিও তাকে বিশ্বাস করেছি। কিন্তু গাড়িতে ওঠার পর আমাকে জোর করে আরও মদ খাওয়ানো হয়। আমি অজ্ঞান হয়ে যাই। পরদিন ঘুম থেকে ওঠার পর আমার শরীরের নিচের অংশে খুব ব্যথা অনুভব করি। বুঝতে পারি, শুধু ধর্ষণ নয়, বর্বরতার শিকার হয়েছি আমি। ওই সময় বিছানা থেকে উঠতে পারছিলাম না।’

এদিকে বিনতা নন্দার অভিযোগের পর সামাজিক যোগাযোগমাধ্যমে অলোক নাথ আর তার অপকর্মের বিরুদ্ধে নিন্দা ও ধিক্কারের ঝড় বয়ে যাচ্ছে। অনেকেই ক্ষোভে ফেটে পড়েছেন। কেউ কেউ তাকে ‘সংস্কারি বাবুজি’ বলে ব্যঙ্গ করেছেন। কারণ, পর্দায় তাকে সেভাবেই উপস্থাপন করা হয়।

ব্যাপারটি গুরুত্বের সঙ্গে নিয়েছে সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন (সিনটা)। সংগঠনটির পক্ষে সুশান্ত সিং আজ মঙ্গলবার এক টুইট বার্তায় জানিয়েছেন, অলোক নাথকে কারণ দর্শনোর নোটিশ দেয়া হবে। দ্রুততম সময়ের মধ্যে তাকে এর জবাব দিতে হবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com