শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

বাসাটি দেড় মাস আগে ভাড়া নেয় দুজন

খবরের আলো রিপোটঃ

 

 

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে র‌্যাবের ঘিরে রাখা মেট্রো হাউজিংয়ে টিনশেড বাসাটি এক-দেড় মাস আগে ভাড়া নিয়েছিল দুজন। তারাই বাসাতে অবস্থান করছিল বলে জানিয়েছে বাড়ির কেয়ারটেকার সোহাগ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে সোহাগ জানায়, ওই দুজন বাসাটি ভাড়া নেওয়ার সময় কোনো কাগজ জমা দেয়নি। তবে বাড়ির মালিক আব্দুল ওয়াহাব র‍্যাবকে জানিয়েছেন, সন্দেহভাজন দুজন ভ্যানচালক পরিচয়ে বাসা বাড়া নিয়েছিল।

সোমবার ঘটনাস্থল থেকে র‌্যাবের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এসব তথ্য জানান।

এর আগে রোববার দিবাগত রাত সাড়ে তিনটা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাসাটি ঘেরাও করে র‌্যাব-২। এরপর সকালে বাসাটির কেয়ারটেকার সোহাগ, তার স্ত্রী মৌসুমী ও বাসাটির পাশের মসজিদের ইমাম ইউসুফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

সোমবার ভোরে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ বলেন, ‘আমরা বাসাটি ঘিরে রেখেছি। ভেতরে একবার বিস্ফোরণ হয়েছে। আমরা ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পণ করার আহ্বান জানাচ্ছি।’

ভেতরে একাধিক ব্যক্তি রয়েছে জানিয়ে তিনি বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, জঙ্গি আস্তানা থাকতে পারে। সেই তথ্যের ভিত্তিতে রাতে আমাদের পেট্রল টিম যায়। সেসময় বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। আমরাও পজিশন নিয়ে পাল্টা গুলি করেছি।’

আশিক বিল্লাহ জানান, ভোররাতে বাসার ভেতরে ককটেল বিস্ফোরণ হয়। কিছু সময় পর বড় বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। আশপাশের লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com