মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

মাদ্রিদে বিক্রমপুর মুন্সিগঞ্জবাসীর বাংলা নববর্ষ উৎযাপন

খবরের আলো  ডেস্ক :
কবির আল মাহমুদ , স্পেন : বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে স্পেনের মাদ্রিদে বসবাসকারী বাংলাদেশীরা সতঃস্ফূর্তভাবে বাংলা নববর্ষ ১৪২৬ উৎযাপন করেছে।।গতকাল সোমবার (২৯ এপ্রিল ) বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতি স্পেনের উদ্যোগে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ‘বাংলা নববর্ষ’ উদযাপন করা হয়। রাজধানী মাদ্রিদের পার্শ্ববর্তী পিরামিড পার্কে দেশীয় নানান রঙের পোশাক পরে তাদের পরিবারের সদস্যগণ বর্ণিল পোশাকে সজ্জিত হয়ে অনুষ্ঠানে যোগদান করেন। উপস্থিতি দেখে মনে হয় এ যেন প্রবাসের বুকে এক টুকরো বাংলাদেশ। যা বিদেশীদেরও বেশ আকৃষ্ট করে। অনুষ্ঠানে দেশীয় নানা রকম খাবার দিয়ে আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ণ করা হয়। শতাধিক পরিবারের উপস্থিতি অনুষ্ঠানটিকে  আনন্দমুখর করে তোলে।
 বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতি স্পেনের সাধারন সম্পাদক রাসেল দেওয়ানের  উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতি স্পেনের সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সাংগঠনিক সম্পাদক রানা জয়নুল ইসলাম, গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সাধারন সম্পাদক ইনসাফ সুমন ভূঁইয়া,কমিউনিটি নেতা সুমন নূর, জাকিরুল ইসলাম জাকি, আবু তাহের শেখ, শাহিন মিয়া,মোঃ কায়ুম মিয়া,মুয়াজ্জেম হোসেন,বাবুল শেখ, ওয়াহিদুজ্জামান, হেদায়াত মিয়া,মোঃ হেমায়েত, শামীমা হোসেন,খালেদা পারভীন, সেলিম মিয়া,মোঃ রাজু  ও আব্দুল মোতালিব বাবুল প্রমুখ।
বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতি স্পেনের  সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু বলেন, দেশের আবহমান সংস্কৃতি আর ঐতিহ্যকে এগিয়ে নেয়া আর সেই সঙ্গে বিদেশের মাটিতে নতুন প্রজন্মকে দেশের আবহমান কালের সংস্কৃতিকে পরিচয় করিয়ে দেয়াই এই ধরনের বর্ষাবরণ ও সামাজিক অনুষ্ঠানের আয়োজন। তা ছাড়া আমাদের নারীরা কোনো না কোনোভাবে কর্মজীবী। তাই পরিবারপরিজন নিয়ে সবাই একসঙ্গে হওয়ার আনন্দটা সব সময় অন্যরকম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com