সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

আশাশুনিতে মৎস্য ঘের দখলে প্রতিপক্ষের হামলায় নিহত-১, ইউপি চেয়ারম্যানসহ আটক-৩

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার আশাশুনিতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোনায়েম হোসেন গাইন (৪৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার সকালে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে এ ঘটনাটি ঘটে। এদিকে এই ঘটণায় আশাশুনিতে থানা পুলিশ বিকালে জিঞ্জাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে। আটককৃতরা হলো, উপজেলার শোভনালী ইউপি চেয়ারম্যান মোনায়েম সানা (৫০), তার ভাই আরশাদ সানা (৬৩) ও বাটরা গ্রামের আশু সরদারের ছেলে লিটন সরদার বাবু (৪০)।
নিহত মোনায়েম হোসেন গাইন কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের মৃত শাহাজুদ্দীন গাইনের ছেলে।
নিহতের ভাই ইউপি সদস্য গোলাম কাইয়ুম গাইন জানান, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে প্রায় ২২ বিঘা জমির একটি মৎস্য ঘের নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা ও ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের মধ্যে দীর্ঘ ২০ বছর যাবত বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে মঙ্গলবার রাতে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের দখলে থাকা উক্ত মৎস্য ঘেরটি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানার সন্ত্রাসী বাহিনী লিটন সানা, হবি মোল্যাসহ ৪০/৪৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে ঘরটি দখলে নেয়। এরপর বুধবার সকালে ইউপি সদস্য নজরুল ও তার লোকজন আবারও ঘরটি তারা পাল্টা দখলে নেয়। এ সময় চেয়ারম্যান মোনায়েম সানার লোকজন পালিয়ে যাওয়ার সময় মোনায়েম হোসেন গাইনকে একা পেয়ে পিছন দিক থেকে তার মাথায় দা দিয়ে সজোরে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথম সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে দুপুরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল নেয়ার পথে তার মত্যু হয়। তিনি আরো জানান, এ ঘটনায় তার চাচা রুহুল আমিন গাইন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
তবে, ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা জানান, এ ঘটনায় আমি জড়িত নয়। সাবেক ইউপি সদস্য হারুন ওই ঘের দখল নিতে গেলে এ হত্যাকান্ডর ঘটনা ঘটে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে এবং জিঞ্জাসা বাদের জন্য শোভনালী ইউপি চেয়ারম্যান মোনায়েম সানা সহ ৩ জনকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com