শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন

পদ্মায় স্পিডবোট ডুবি, আরও দুই লাশ উদ্ধার

খবরের আলো রিপোটঃ

 

 

মাদারীপুরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে স্পিডবোট উল্টে নিখোঁজের ঘটনায় আরও দুই জনের লাশ পদ্মা নদী থেকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। এ নিয়ে তিনজনের লাশ উদ্ধার হলো। শনিবার সকালে নিখোঁজ থাকা দুজনের লাশ পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- বরিশালের বানড়িপাড়া এলাকার রহমান খন্দকারের ছেলে ঢাকা কবি নজরুল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র মিরাজ হোসেন (২০) এবং শিবচর উপজেলার দত্তপাড়া খাড়াকান্দি এলাকার ইমরান ফরাজীর ছেলে আমির হামজা (০৬)।

এর আগে শুক্রবার সকালে স্পিডবোট উল্টে নিহত মুরাদ শেখ (২৫) এর লাশ উদ্ধার করা হয়। তিনি জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের পলাশতলা এলাকার ইসমাইল মিয়ার ছেলে। মুরাদ ঢাকার বাটারা এলাকায় রঙের কাজ করতো। তিনি তার শ্বশুর বাড়ি শিবচরে যাচ্ছিলেন। এ ঘটনার পরেই ঘাট থেকে ৯ জন স্পিডবোটচালকে আটক করে শিবচর থানা পুলিশ। আটককৃতদের শনিবার মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। স্পিডবোটের মালিক আলমগীর সরদার পলাতক রয়েছে।

কাঁঠালবাড়ি ঘাট সূত্র ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে শিমুলিয়া ঘাট থেকে আলমগীর সরদারের একটি স্পিডবোট ২০ জন যাত্রী নিয়ে কাঁঠালবাড়ি ঘাটের উদ্দেশ্যে যাত্রা করে। কাঁঠালবাড়ি স্পিডবোট ঘাটের ৪ নম্বর ঘাটের কাছাকাছি এসে পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্পিডবোটটি উল্টে গিয়ে যাত্রীরা পদ্মার পানিতে তলিয়ে যায়। তাৎক্ষণিক কয়েকজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ থাকেন দুজন। উদ্ধার হওয়া ৬ জনের অবস্থা গুরতর থাকায় তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিখোঁজ থাকে দুজন। শনিবার সকালে আরও দুই জনের লাশ পদ্মা নদী থেকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। এ নিয়ে তিন জনের লাশ উদ্ধার হলো।

শিবচর থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা বলেন, পদ্মা নদীতে স্পিডবোট উল্টে যাওয়ার ঘটনায় দুজন যাত্রী নিখোঁজ ছিল। শনিবার সকালে নিখোঁজ দুই যাত্রীর লাশ কাঁঠালবাড়ি ঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়। এ নিয়ে তিন জনের লাশ উদ্ধার হলো। স্পিডবোটের মালিক আলমগীর সরদারকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে। আটককৃত ৯ জন স্পিডবোট চালকে শনিবার মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com