রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন এবার ঠাকুরগাঁওয়ে ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর নির্বাচন আসলে অভিযোগের বাক্স খুলে বসা বিএনপির অভ্যাসগত স্বভাব : তথ্যমন্ত্রী

সুস্থ হয়ে উঠছেন সুবীর নন্দী

খবরের আলো রিপোটঃ

 

 

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন নানা রোগে আক্রান্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দী। গত ৩০ এপ্রিল তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এমআইসিইউতে চলছে শিল্পীর চিকিৎসা। জানা গেছে শারীরিক অবস্থার ইতিবাচক পরিবর্তন এসেছে সংগীতশিল্পী সুবীর নন্দী। তিনি গতকাল শুক্রবার (৩ মে) চোখ খুলে তাকিয়েছেন। সুবীর নন্দীর পারিবারিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেল শনিবার সকালে।

প্রধানমন্ত্রীর নির্দেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি বাংলাদেশ থেকে সমন্বয় করেছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি।

তার বরাতে জানা গেল, সুবীর নন্দীর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তার মস্তিষ্ক এখন কাজ করছে। তিনি চোখ খুলে তাকিয়েছেন এবং পরিচিতজনদের চিনতেও পারছেন। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন একুশে পদকপ্রাপ্ত শিল্পীর পরিবার।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছেন সুবীর নন্দী। গত ১২ এপ্রিল পরিবারের সবাই মিলে মৌলভীবাজারে আত্মীয়ের বাড়িতে যান। সেখানে একটি অনুষ্ঠান ছিল। ১৪ এপ্রিল ঢাকায় ফেরার ট্রেনে ওঠার জন্য বিকেলে মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গলে আসেন তারা।

এ সময় ট্রেনেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত ১১টার দিকে তৃপ্তি করের সহযোগিতা ও তত্ত্বাবধানে শিল্পীকে দ্রুত সিএমএইচে নিয়ে যাওয়া হয়। সিএমএইচে চিকিৎসাধীন সুবীর নন্দীর দেখাশোনায় সার্বক্ষণিক পাশে ছিলেন তার মেয়ে ফাল্গুনী ও সংগীতশিল্পী তৃপ্তি কর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com