বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন

আয়ারল্যান্ডে সিরিজ শেষে দেশে ফিরবেন মাশরাফি!

খবরের আলো  ডেস্ক :

 

 

বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতি নিতেই আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। সেখান থেকেই টাইগাররা পাড়ি দেবে ইংল্যান্ডে বিশ্বকাপ মাতাতে। কিন্তু এরমাঝে কিছুদিন সময় পাবেন তারা। তাইতো পরিবারকে সময় দিতে দেশে ফিরবেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা! এদিকে তামিম ইকবাল পরিবার নিয়ে ছুটি কাটাতে দুবাই পাড়ি জমাবেন! কয়েকদিন ছুটি কাটিয়ে তারা ফিরবেন ইংল্যান্ডে। যোগ দেবেন সতীর্থদের সঙ্গে।

আয়ারল্যান্ড সিরিজ শেষ করেই টাইগাররা চেয়েছিল সবাই দেশে ফিরতে। কিন্তু বিশ্বকাপের কথা মাথায় রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ব্যাপারটি আমলে নেয়নি। তবে মাশরাফি ও তামিমের ব্যক্তিগত সমস্যার কারণে কয়েকদিন ছুটি পাচ্ছেন বলে জানা গেছে।

আগামী ১৭ মে শেষ হবে ত্রি-দেশীয় সিরিজ। আসন্ন বিশ্বকাপের আসর বসবে ৩০ মে। আয়ারল্যান্ড সিরিজ শেষ করে কিছুদিন সময় পাবেন মাশরাফিরা। ঐ সময়ে দেশে ফিরবেন ওয়ানডে অধিনায়ক। আর তামিম যাবেন দুবাই। এ নিয়ে শনিবার বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন মিরপুরে সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি যতটুকু জানি ত্রিদেশীয় সিরিজ শেষে মাশরাফির দেশে ফেরার কথা। তামিম দুবাইয়ে পরিবারের সঙ্গে দেখা করবে। ওখানে দুই-একদিন কাটাবে। এরপর আবার ইংল্যান্ডে যাবে।’

আয়ারল্যান্ড সিরিজ ও ইংল্যান্ড বিশ্বকাপ মিলে এবার টাইগারদের সফর অন্তত ৭২ থেকে ৭৪ দিনের। যা হতে যাচ্ছে দেশের ক্রিকেট ইতিহাসে অন্যতম লম্বা সফর। এজন্য মাঝের কয়েকটা সময় তামিম-মুশফিকরা পরিবারকে সময় দিতে দেশে আসতে চেয়েছিলেন। কিন্তু বিসিবি তাতে সাড়া না দেওয়ায় নিজ খরচেই দেশে ফিরছেন মাশরাফি। আর তামিম যাচ্ছেন দুবাই। অন্যরা আয়ারল্যান্ড থেকে উড়বেন ইংল্যান্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com