শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২১ অপরাহ্ন

এবার এক মঞ্চে শাহানা কাজী, নেহা কাক্কার ও সোনু নিগাম

খবরের আলো  ডেস্ক :

 

 

কণ্ঠশিল্পী শাহানা কাজী আবারও বলিউডের প্রখ্যাত সঙ্গীত শিল্পীদের সঙ্গে টরেন্টো মাতালেন। গত ২৮ এপ্রিল টরেন্টোর কাছে হ্যামিলটনের ফার্স্ট অন্টারিও সেন্টারে অনুষ্ঠিত হয় ‘ক্লোজ টু মাই লাইফ’ শীর্ষক একটি মেগা কনসার্ট।

পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী। এছাড়াও কনসার্টে গান পরিবেশন করেন ইন্ডিয়ান আইডল কুনাল পণ্ডিত ও বিভোর পরাশর। শ্রী বালাজী এন্টারটেইনমেন্ট আয়োজিত কনসার্টটি ছিল শ্রোতা-দর্শকে পরিপূর্ণ।

কণ্ঠশিল্পী শাহানা কাজী বলেন, উনিশ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন ‘ফার্স্ট অন্টারিও সেন্টার’ টরেন্টোর প্রথম সারির একটি কনসার্ট ভেন্যু। আর সেখানে বলিউডের এতো উঁচু মানের শিল্পীদের সঙ্গে এক মঞ্চে গাইতে পারাটা ছিলো তার জন্য আরেকটি মাইলস্টোন।

সোনু নিগাম ও নেহা কাক্কারের সঙ্গে এটি ছিল তার দ্বিতীয় কনসার্ট। এর আগে তিনি আতিফ আসলামের সঙ্গে তিনটি এবং সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক ও আয়ুষ্মান খোরানার সঙ্গে বেশ কয়েকটি কনসার্টে একই মঞ্চে লাইভ পারফর্ম করেছেন। তিনিই প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত গায়িকা যিনি টরেন্টোর ওয়ার্ল্ড ক্লাস কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টার (স্কোশিয়াব্যাঙ্ক এরিনা), ফার্স্ট অন্টারিও সেন্টার ও হার্শী সেন্টারে পারফর্ম করেন যেখানে বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করে থাকেন।

শাহানা কাজী টরেন্টোর ইয়র্ক ইউনিভার্সিটি থেকে রাষ্ট্রবিজ্ঞানে উচ্চশিক্ষা গ্রহণ করেন। ২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’শীর্ষক একক গানের অ্যালবাম। আর এই অল্প সময়ের মধ্যেই বাংলাদেশ ও আন্তর্জাতিক সঙ্গীতাঙ্গনে সুরের মায়াজালে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন শাহানা কাজী।

লাইভ কনসার্টের ব্যস্ততার মধ্যেও তিনি শ্রোতাদের জন্য বেশ কিছু নতুন বাংলা গান প্রস্তুত করছেন। এবার ঈদে তার নতুন বাংলা গান ও মিউজিক ভিডিও প্রকাশ হবে বলে জানিয়েছেন শাহানা কাজী। বিস্তারিত শিগগিরই জানানো হবে তার ভেরিফাইড ফেসবুক পেজে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com