সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

সাতক্ষীরা মটর শ্রমিক ইউনিয়নে ১১ মে’র নির্বাচন বর্জন ঘোষনা নেতাদের

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়ন পান বিড়ি দোকানদার, জুতা সেলাইকারী, সুইপার, সেলুন কর্মচারি এমনকি আইনজীবী সহকারিরাও সদস্য পদ লাভ করেছেন। তারা কোনোভাবেই পেশাদার মটর শ্রমিক নন উল্লেখ করে এমন ৭০০ থেকে ৮০০ জন অশ্রমিককে নিয়ে নির্বাচন হতে পারেনা উল্লেখ করে সাধারণ শ্রমিকরা ১১ মের নির্বাচন বর্জনের ঘোষনা দিয়েছেন।
সোমবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক পদপ্রার্থী কাজী আক্তারুজ্জামান মহব্বতসহ তার সঙ্গীরা এসব কথা বলেন। তারা আরও বলেন, অশ্রমিকদের নিয়ে তৈরি ভোটার তালিকা ও পক্ষপাতদুষ্ট নির্বাচন কমিশনের সমন্বয়ে কোনো নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। তারা বলেন, গত ২ মার্চ সাধারণ সভার মাধ্যমে এড. শেখ মো. ফারুক. শেখ হারন উর রশীদ ও মো. আব্দুল্লাহ সরদারকে নিয়ে তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কিন্তু বর্তমান কমিটির সভাপতি মীর মনিরুজ্জামান ও সম্পাদক জাহিদুর রহমান জাহিদ শ্রমিক জনমত উপেক্ষা করে নির্বাচন কমিটি ভেঙ্গে দিয়ে এড. ফারুক. এড. অনিত ও এড. লতিফকে নিয়ে নতুন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেন। তাদের তৈরি ভোটার তালিকায় কোন পেশাদার শ্রমিক না থাকার কারনে নতুন নির্বাচন পরিচালনা কমিটি পক্ষপাতদুষ্ট হওয়ায় শ্রমিকরা এর প্রতিবাদ জানান । লিখিত অভিযোগে তারা বলেন, পক্ষপাতদুষ্ট কমিশনার আব্দুল লতিফ প্রকাশ্য ঘোষনা দিয়ে বলেছেন ‘কিভাবে আরশাদ-মহব্বত জয়লাভ করে তা আমি দেখে নিবো’। এমনকি মনি-জাহিদ পরিষদকে নির্বাচিত ঘোষনা করা হবে এমন প্রচারও দিয়েছেন নির্বাচন কমিশনার গরুর খাটাল ব্যবসায়ী লতিফ। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শেখ রবিউল ইসলাম রবি, আরশাদ আলি, শেখ মাকছুদুর রহমান, নজরুল ইসলাম, আব্দুস সালাম, মিরাজুল ইসলাম, কামরুল ইসলাম কবির, শেখ মখসুর রহমান, হুমায়ুন কবির, শওকত হোসেন, আব্দুস সালাম প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com