সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

পদ্মা সেতু রেললাইন প্রকল্প পরিদর্শনে দুদক

খবরের আলো রিপোটঃ

 

 

পদ্মা সেতু রেললাইন প্রকল্প ও শেখ হাসিনা তাত পল্লীর প্রস্তাবিত স্থান পরিদর্শন করেছেন দুর্নীতি দমন কমিশনের একটি দল। সরকারের কোটি কোটি টাকা লোপাটের জন্য এই দুই প্রকল্পে অবৈধ ঘর বাড়ি স্থাপনা গাছপালা লাগানোর খবরে দুদকের এ দলটি মাদারীপুরের শিবচর ও শরীয়তপুরের জাজিরা অংশ মঙ্গলবার দুপুরে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তারা নির্মিত বিভিন্ন ঘরবাড়ি ও বাগানসহ বিভিন্ন অবৈধ স্থাপনা সরেজমিনে ঘুরে দেখেন। পরিদর্শক দলে ছিলেন- দুদকের ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কমলেশ মন্ডল, উপসহকারী পরিচালক রাজকুমার সাহা ও সৌরভ রায় প্রমুখ।

প্রকল্প দুটিকে ঘিরে অসাধু চক্র শত শত স্থাপনা নির্মাণ করে। এ নিয়ে যমুনা টিভিসহ বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ পাওয়া ও দুদকের হটলাইট ১০৬ এ অভিযোগের প্রেক্ষিতে দুদকের এ পরিদর্শন বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com