বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলামের বদলী, নতুন ওসি মোজাফ্ফর হোসেনের যোগদান

রায়পুরে অগ্নিকাণ্ডে ১৬ দোকান পুড়ে ছাই, ২ কোটি টাকার ক্ষতি

খবরের আলো রিপোটঃ

 

 

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার অন্যতম ব্যবসায় কেন্দ্র হায়দরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১৬টি দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি, আগুনে পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার বেলা ২টার সময় খাবার হোটেলের একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে জানা যায়। আগুনে তিনটি ইলেক্ট্রনিক্সের দোকান, তিনটি মুদি দোকান, দুটি খাবার হোটেল, দুটি কাপড়ের দোকান দুটি গোডাউন, সেলুন ও টেইলার্সসহ ১৬টি দোকান পুড়ে যায়। এ সময় আগুন নেভাতে গিয়ে আহত হন তিনজন।

স্থানীয়রা জানান, বেলা দুইটার হায়দরগঞ্জ বাজারের বিল্লালের খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষণে ১৬টি দোকান পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে আহত হন তিনজন।আহতদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রায়পুর উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে আসে। ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিকের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ দিকে, আগুনের ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের প্রতি তাৎক্ষণিক সমবেদনা জানিয়েছেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল ও সংরক্ষিত মহিলা এম পি সেলিনা হোসেন। পুলিশের সার্কেল এসপি (মহিলা) স্পিনা ঘটনাস্থল পরিদর্শন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com