বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলামের বদলী, নতুন ওসি মোজাফ্ফর হোসেনের যোগদান বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধাকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর

কী হলো শাহরুখের? বৌকে বললেন ‘মা তোমাকে সালাম’

খবরের আলো  ডেস্ক :

 

 

দীর্ঘ ২৭ বছর ধরে একসঙ্গে পথ চলছেন। আজও তাদের দাম্পত্যে এতটুকু চিড় ধরেনি। অনেকেই তাদের সম্পর্ককে ‘সত্যিকারের ভালোবাসা’ বলেই অভিহিত করেন। তাইতো তাদের নিয়ে ভক্তদের আগ্রহ কম নয়। বলছিলাম, বলিউডডের কিং খান শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের কথা। বরাবরই গৌরীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শাহরুখ।

সম্প্রতি সোশাল মিডিয়ায় আব্রামের সঙ্গে একটি ছবি পোস্ট করেন গৌরি। সঙ্গে দেখা যাচ্ছে করণ জোহরের দুই সন্তান রুহী এবং জশকে। আর সেখানেই কিং খান স্ত্রী এর উদ্দেশে লিখেছেন ‘মা তুঝে সলাম।’ রবিবার ছেলে মেয়েদের সঙ্গে সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন গৌরী খান। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে বসে আব্রাম। একদিকে যশ আর একদিকে রুহী। ছবির ক্যাপশনে গৌরি ইমোজি সহযোগে ‘লিখেছেন তিন সৈন্যর সঙ্গে সময় কাটাচ্ছি।’

আর এই ছবিতেই গৌরি খানকে ‘সালাম’ জানিয়েছেন বাদশা। সন্তানের প্রতি গৌরির দায়িত্ব পালনকে সাধুবাদ জানিয়েছেন শাহরুখ।

শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনীও অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাই তাদের একসঙ্গে দেখলে উৎসাহিত হয়ে পড়েন ভক্তরা। কারণ বলিউডের জন্য শাহরুখ চিরকালের ‘রোম্যান্টিক হিরো’। আর তার ব্যক্তিগত জীবনের একমাত্র ‘কুইন’ হলেন গৌরীই।

প্রসঙ্গত, ১৯৯১ সালে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ-গৌরী। বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে। তারা হলো- আরিয়া, সুহানা ও আব্রাম খান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com