মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:)  প্রতারণা করে কোটিপতিদের সর্বশান্ত করাই তাদের কাজ মাথাভাঙ্গা নদী থেকে ভেসে উঠল গৃহবধূর লাশ ডিমলা উপজেলার সবচাইতে বয়স্ক ব্যক্তিটি মারা গেলেন। লতা মঙ্গেশকারের চিকিৎসার জন‍্য অর্থ দান করলেন মুম্বাইয়ের অটোচালক কাটলিছড়ায় রাষ্ট্রীয় যুব সপ্তাহ পালিত

শার্শার গোগা সীমান্ত থেকে ভারতীয় মদ ও মটরভ্যান সহ আটক-১

খবরের আলো :

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শার গোগা হরিশচন্দ্রপুর গ্রামস্থ চাবড়ার মোড় থেকে ১২ বোতল ভারতীয় বাংলা মদ ও মটরভ্যান সহ মাদক পাচারকারীকে আটক করেছে ২১ বিজিবি সদস্যরা।

রবিবার সকাল সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে হরিশচন্দ্রপুর গ্রামস্থ চাবড়ার মোড় অভিযান চালিয়ে কাঁচা রাস্তায় ১২ বোতল ভারতীয় বাংলা মদ ও মটরভ্যান সহ হাড়িখালী গ্রামের তোফাজ্জুল হোসেনের ছেলে মোঃ আতিকুর রহমান(২৬)নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে গোগা বিওপি’র টহল দল। ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান,গোগা বিওপি’র টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শার্শার গোগা হরিশচন্দ্রপুর গ্রামস্থ চাবড়ার মোড় থেকে ১২ বোতল ভারতীয় বাংলা মদ,একটি মটরভ্যান সহ মাদক পাচারকারীকে আটক করে। আটককৃত আসামী ও মালামাল শার্শা থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com