বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলামের বদলী, নতুন ওসি মোজাফ্ফর হোসেনের যোগদান

মসজিদে জুতা রাখা কেন্দ্র করে মসজিদের ভিতরে ঢুকে কুপিয়ে হত্যা

খবরের আলো :

 

 

মোঃ হান্নান মিয়া রাজৈর মাদারীপুর সংবাদদাতাঃ মসজিদে জুতা রাখা কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মসজিদের ভিতওে ঢুকে মজিবুর বেপারী (৫০) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে অপরপক্ষের লোকজন। ঘটনাটি ঘটে মঙ্গলবার দিবাগত রাতে ০৮:৩০ মিনিটের দিকে বিভিন্ন সুত্রে জানা যায় মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকার একটি মসজিদে তারাবির নামাজের সময় জুতা রাখা কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নিহত মজিবুর মঠবাড়ি এলাকার মৃত নওয়াব আলী বেপারির ছেলে। সে মাদারীপুর জেলার একটি পরিবহনের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।

এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আব্দুল কাদের (৫০) নামের একজন আটক করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন ইউনিয়নের মটবাড়ি এলাকার মজিবুর বেপারী ও লিংকন মোল্লার সাথে দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ চলছিল। তার ধারাবাহিকতায় মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে আটটার দিক স্থানীয় মসজিদের দরজার সামনে জুতা রাখাকে কেন্দ্র করে লিংকন মোল্লা ও মজিবুর বেপারীর মধ্যে কথা কাটাকাটি হয়।

এসময় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি শান্ত হলে মুসিল্লিরা তারাবির নামাজ আদায় করতে মসজিদে প্রবেশ করেন,এসময় লিংকন মোল্লার লোকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মজিবর বেপারীকে মারাত্মক আহত করে। স্থানীয়রা মজিবরকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করেছে। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মিয়া বলেন, নিহত মজিবর বেপারির সঙ্গে তাঁর ফুফাতো ভাই আশরাব বেপারি ও লিঙ্কন বেপারির বিরোধ ছিল। এর আগেও তাঁদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে এর জের ধরে মসজিদে ভিতর ঢুকে তাঁর ওপর সন্ত্রাসী হামলা চালানো হয় । এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে । এ ঘটনায় এলাকায় থমথমে বিরাজ করছে সাথে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com