বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সারাদেশে করোনায় আরও ২৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৫ সহস্রাধিক মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি

বিজেপির মন্ত্রীরা গরু পাচার করেন: মমতা

খবরের আলো  ডেস্ক :

 

 

বিজেপি মন্ত্রীরা গরু পাচারের সঙ্গে জড়িত বলে এবার অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টাইমস অব ইন্ডিয়া জানায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারণায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাকে সারদা-নারদা নিয়ে আক্রমণ করেন।

এর প্রতিক্রিয়ায় এক সভায় তৃণমূল নেত্রী অভিযোগ করেন, বিজেপি নেতাদের গরু পাচারের সমস্ত প্রমাণ আমার কাছে আছে। পেন ড্রাইভে সব আছে। অন্তত ৪-৫ কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে সব প্রমাণ আমি নিয়ে রেখেছি।

এ ছাড়া তৃণমূল নেতারা দুর্নীতিবাজ, মোদির এই অভিযোগের জবাবে মমতা বলেন, “যা অভিযোগ করছেন, তার কিছুই প্রমাণ নেই। প্রমাণ করুন। যদি পারেন ৪২ কেন্দ্রের প্রার্থী তুলে নেব। আর যদি না পারেন কান ধরে ওঠবস করুন।”

নির্বাচনে প্রভাব বিস্তার করতে মোদি কেন্দ্রীয় বাহিনী ও নির্বাচন কমিশনকে ব্যবহারের অভিযোগও তোলেন মমতা।

তিনি বলেন, বাংলার মানুষকে অসুবিধায় ফেলতেই এই গরমে এত দফার ভোট করাচ্ছে বিজেপি। শুধু তাই নয়, সব রাজ্য ঘুরে এখন বাংলায় এসে ঘাঁটি গেড়েছে দুর্যোধন আর দুঃশাসন।

পশ্চিমবঙ্গে নির্বিঘ্নে দুর্গাপূজা করতে দেওয়া হয় না মোদির এমন অভিযোগেরও জবাব দেন মমতা।

মুখ্যমন্ত্রীর বলেন, রাজ্যে এসে বড় বড় মিথ্যা কথা বলেন মোদী। আমরা নাকি এখানে দুর্গাপুজো করতে দিই না। মা দুর্গার ক`টা হাত উনি জানেন? দেশের সবচেয়ে বড় দুর্যোগ মোদী।

এ ছাড়া মাওবাদী সমস্যা নিয়েও বিজেপি সরকারকে কাঠগড়ায় তোলে মোদি সরকারকে ‘এবার বিদায়’ দিতে জনগণের প্রতি অনুরোধ জানান মমতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com