বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:৫৪ অপরাহ্ন

কুমিল্লায় মাইক্রোবাসে বালুবাহী ট্রাকের ধাক্কা, নিহত ৩

খবরের আলো রিপোর্ট :

 

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় মাইক্রোবাসে বালুবাহী ট্রাকের ধাক্কায় কলেজছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার দুপুরে চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার প্রেমু গ্রামের আব্দুল ওহাবের মেয়ে পপি আক্তার (১৮), একই গ্রামের মরিয়ম আক্তার মুনমুন (১৮) ও মনোহরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের লাভলী আক্তার (২৮)। নিহতদের মধ্যে পপি ও মুনমুন চান্দিনা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

আহতরা হলেন- কুমিল্লার ময়নামতি পরিজপুর এলাকার আব্দুল কাইয়ুম (৩৫), মনোহরগঞ্জ এলাকার মহিউদ্দিন (২৫), সামছুল হুদা (৪৫), মনোহরগঞ্জ উপজেলাধীন দূর্গাপুর গ্রামের রাফি (৫), রাহিমা (৫৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার রসুলপুর গ্রামের রাসেলসহ আরও ৫/৬ জন।

মাইক্রোবাস যাত্রী আহত সামছুল হুদা জানান, তিনি চান্দিনা বাস স্টেশন থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট যাওয়ার উদ্দেশ্যে মাইক্রোবাসে ওঠেন। ওই মাইক্রোবাসে কলেজছাত্রীসহ আরও অন্তত ১০ জন ছিল। গোবিন্দপুর স্টেশনে পৌঁছার পর যাত্রী নামানোর জন্য গাড়িটি থামে। এ সময় পেছনের একটি মাইক্রোবাস সেটিকে ওভারটেক করছিল। ওই মুহূর্তে পেছন থেকে ছুটে আসা দ্রুতগামী বালুবাহী ট্রাক দুইটি মাইক্রোবাসকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের ময়নামতি থানার উপ-পরিদর্শক (এসআই) হারাধন চন্দ্র দাস জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com