মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ অস্ত্রব্যবসায়ী ও নৌ-ডাকাত গ্রেফতার

খবরের আলো :

 

মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলায় অভিযান চালিয়ে ৮ টি ওয়ান শুটার গান ও ১৫ কার্তুজসহ গোপাল চন্দ্র স‚ত্রধর (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ী এবং ১টি ওয়ান শুটার ও ২ টি কার্তুজসহ নুরুল ইসলাম ওরফে নুরু শেখ (৪২) নামে এক নৌ-ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

বুধবার (১০ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে কাদাই এলাকার ডেলপার্কের ম‚লফটক থেকে অস্ত্র ব্যবসায়ী গোপাল স‚ত্রধরকে গ্রেফতার করা হয়। গোপাল স‚ত্রধর বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের হরিপদ চন্দ্র স‚ত্রধরের ছেলে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চর রামগাঁতী এলাকায় নিজ বাড়িতে থেকে নৌ ডাকাত নুরুকে গ্রেফতার করা হয়। নুরু ওই গ্রামের মৃত জুড়ান আলীর ছেলে।

সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) টুটুল চক্রবর্তী বুধবার বিকেলে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত জানান, গোপাল অজ্ঞাত কোনো এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশে স্কুল ব্যাগের ভেতরে অস্ত্রগুলো নিয়ে কাদাই এলাকার ডেলপার্কের সামনে অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে হাতেনাতে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃৃত গোপাল শুটার গানের কাঠের অংশটুকো নিজেই তৈরি করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তিনি প্রায় দেড়বছর ধরে আগ্নেয়াস্ত্র তৈরি ও ক্রেতার চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছিলেন। অবৈধ অস্ত্র উৎপাদন, পরিবহন ও ক্রয়-বিক্রয় সম্পর্কে তথ্য সংগ্রহের জন্য তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।
সংবাদ সম্মেলনে তিনি নৌকা ডাকাত নুরুর বিরুদ্ধে হত্যা ও অস্ত্র মামলাসহ চারটি মামলার বিবরণ দিয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার চর রামগাঁতী এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে নৌ-ডাকাত নরুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসপি টুটুল চক্রবর্তী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com