শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

উল্লাপাড়ায় বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ

খবরের আলো  :

 
মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায়  বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাত ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উল­াপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান ও র‌্যাব ১২ স্পেশাল কোম্পানি ক্যাম্প কমান্ডার সাকিবুল ইসলাম খাঁনের এর নেতৃত্বে উল­াপাড়া পৌরসভাধীন চাঁদপুর গ্রামে নকল সার তৈরির কারখানায় মোবাইলকোর্ট পরিচালনা করে। এসময় নকল সার কারখানা থেকে ৪০,৩৫০ কেজি ভিটামিন, ৩০০ লিটার নকল সার তৈরীর কেমিক্যাল, কে ই বাংলাদেশ নামক কোম্পানীর বিভিন্ন সাইজের লেভেল ২,০০,০০০ পিছ, ৭৫,০০০ পিছ প্লাস্টিকের বোতল, নকল সার তৈরীর প্লাস্টিকের ড্রাম ০১ টি, নকল সার তৈরীর কেমিক্যাল ১০০ কেজি, ৫,০০০ পিছ কাঁচের বোতল, ৩,০০,০০০ পিছ প্লাস্টিকের প্যাকেট, ০৩ টি ওজন মাপার মেশিন, প্লাস্টিকের প্যাকেটে মুখ লাগানো মেশিন ০২ টি, চার জোড়া প্লাস্টিকের বুট, ২,০০০ পিছ প্লাস্টিকের খালি বস্তা, ১৫০ পিছ কাগজের কার্টুন, ০১ টি ইলেক্ট্রিক মেশিন জব্দ করা হয়।

বুধবার রাত ১১ টায় সিরাজগঞ্জ র‌্যাব ১২ স্পেশাল কোম্পানি ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার কমান্ডার সাকিবুল ইসলাম খাঁন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

উল­াপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান জানান কারখানার মালিক পালিয়েছে তাকে আটক করা যায়নি । কারখানা সিলগালা করা হয়েছে জব্দকৃত ভেজাল, সার,কীটনাশক ধ্বংশ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com