মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব‍্য, ফের বির্তকের সৃষ্টি করলেন নানা পাটোলে মানবিক পুলিশ  বদলগাছীতে লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে গম চাষবাদ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:)  প্রতারণা করে কোটিপতিদের সর্বশান্ত করাই তাদের কাজ মাথাভাঙ্গা নদী থেকে ভেসে উঠল গৃহবধূর লাশ

শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল পদকে ভূষিত

খবরের আলো  :

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বাল্য বিবাহ, মাদক প্রতিরোধ ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় যশোরের শার্শার ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা বিশ্ব শান্তি গোল্ড মেডেল স্মৃতি পদক লাভ করেছেন। এ নিয়ে এই চেয়ারম্যান পাঁচ বারের মতো গোল্ড মেডেলে ভূষিত হলেন। বিশ্ব মানবতা ও শান্তি দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় খুলনার উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সন্মাননা প্রদান করা হয়।
বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র, ডিআরএফ ও (বাশিসাসাপ) এর উদ্যোগে গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ প্রশংসা পত্র ও ক্রেষ্ট তুলে দেন খুলনা সদর- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান এবং সিনিয়র সাংবাদিক ও চলচ্চিত্রকার ভাষা সৈনিক রফিকুজ্জামান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি খান, প্রধান অনুষ্ঠান সমন্বয়কারী কবি নুসরাত আরা টুম্পা, বীর মুক্তিযোদ্ধা আজগর চৌধুরী, শার্শা উপজেলা ইউনিয়ন পরিষদ ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ। এ ছাড়াও বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ। আমির হোসেন রানা এর আগে মাদার তেরেসা পদক, ন্যালসেন ম্যন্ডেলা পদক, মানবাধিকার পদক ও শের -ই-বাংলা ফজলুল হক পদক লাভ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com