সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৩০ অপরাহ্ন

শ্রীমঙ্গলে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

খবরের আলো :
মো: শাকির আহম্মেদ শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: ‘কমাতে হবে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৮।
শনিবার সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ বিভাগ কর্তৃক ফায়ার সার্ভিস দমকল বাহীনির মহড়া,র‌্যালী,আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও দুর্যোগ ত্রাণ কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামানের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন, সাংবাদিক কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, সাংবাদিক আতাউর রহমান কাজল ও সাইফুল ইসলাম প্রমূখ।
এর আগে ফায়ার সার্ভিস শ্রীমঙ্গলের সদস্যরা উপজেলা পরিষদ মাঠে এজভেস্টর স্যুট পরিহিত করে অগ্নিকান্ড স্থল থেকে আহতদের কিভাবে উদ্ধার করে দ্রুত বের করে আনা হয় সে বিষয়ক মহড়া প্রদর্শন করা হয়। এসময় উদয়ন বালিকা ও শাহ মোস্তফা উচ্চ বিদ্যালয়ের দুই শতাধিক ছাত্র ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com