রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

হাসিমুখে দেশে ফিরলেন সাকিব

খবরের আলো রিপোর্ট :

 

উদ্বেগ-উৎকণ্ঠায় বাঁ হাতের কনিষ্ঠা আঙুলের জটিল ইনফেকশন নিয়ে দেশ ছেড়েছিলেন সাকিব আল হাসান। তবে দেশে ফিরলেন হাসিমুখে। তার ইনফেকশন এখন অনেকটা ভালোর দিকে।

রোববার বাংলাদেশ সময় বেলা পৌনে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে মেলবোর্ন-সিঙ্গাপুর হয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

চলতি বছরের শুরুতে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিংয়ে বাঁ হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব। পরে ব্যথানাশক ইনজেকশন নিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করেন তিনি। তবে ব্যথা বাড়ায় এবং আঙুলে পুঁজ জমে ইনফেকশন হওয়ায় সদ্য সমাপ্ত এশিয়া কাপ শেষ না করেই ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি।

পরদিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সাকিব। সেখানকার চিকিৎসকরা জানান, তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে। তাৎক্ষণিক প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয়। সেই সঙ্গে জানান দেশসেরা ক্রিকেটারের আঙুল কখনই পুরোপুরি সেরে উঠবে না।

ফলে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের পরামর্শ নিতে ৫ অক্টোবর পাড়ি জমান অস্ট্রেলিয়ার মেলবোর্নে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটান সাকিব। গেল শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। আজ দেশে ফিরলেন। সুখবর নিয়েই দেশে ফিরেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

মেলবোর্ন হাসপাতালের বিশেষজ্ঞরা জানিয়েছেন, সাকিবের আঙুলের ইনফেকশন ভালোর দিকে। মাস তিনেকের মধ্যেই মাঠে নামতে পারবেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com