বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বন্যহাতি নষ্ট করেছে ২০০ একর জমির ধান খুলনার রূপসায় ১৭ দিনেও মেলেনি এসএস‌সি পরীক্ষার্থী মৌ‌মি”র খোঁজ  মডেল অঙ্গনওয়াড়ি সেন্টারে শিলান‍্যাস করলেন বিধায়ক শ্রীবিজয় মালাকার বাবার জন্য প্রতীক আনতে যেয়ে সড়ক দুর্ঘটনায় আহত হলো চেয়ারম্যান প্রার্থীর ছেলে চুয়াডাঙ্গা শত্রু মুক্ত দিবস পালন করলো জেলা প্রশাসন মহাসড়কের ৩ কিলোমিটার হোমেন বড়গোহাইন রোড নামে নামকরণ করলেন মুখ‍্যমন্ত্রী   সাংবাদিকরা জোটবদ্ধ, জামিনে মুক্ত অনির্বাণ রায় চৌধুরী চুয়াডাঙ্গায় ৪৫ লক্ষ টাকার স্বর্ণের বার জব্দ তৃতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ হলেন মাধবপুর থানার ওসি শৈলকুপায় নৌকা প্রার্থীর সমর্থকের ৩ মটরসাইকেলে আগুন আহত ৭

‘বন্দুকযুদ্ধে’ টাঙ্গাইল-ময়মনসিংহে নিহত ২

খবরের আলো রিপোর্ট :

 

গোয়েন্দা পুলিশ ও র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ময়মনসিংহ ও টাঙ্গাইলে দুই যুবক নিহত হয়েছেন। এদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী আর অন্যজন চরমপন্থী নেতা বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাতে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ময়মনসিংহ প্রতিনিধি জানান, জেলা শহরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। ডিবির দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী।

রোববার রাত সোয়া ১টায় মাদকবিরোধী অভিযানকালে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহতের নাম পায়োল (২৯)। তিনি শহরের পুরহিত পাড়া এলাকার বাসিন্দা ছিলেন। পুলিশের দেয়া তথ্যমতে, তার বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় মাদকসহ ১১টি মামলা রয়েছে।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত যুবক পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি (লাল পতাকা) শরিফ ওরফে ফরহাদ (৩৩)। তার বিরুদ্ধে হত্যাসহ পাঁচটি মামলা রয়েছে।

রোববার গভীর রাতে সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্যপাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

নিহত শরিফ সদর উপজেলার গালা গ্রামের মৃত চান মিয়া ওরফে নয়ন গাজীর ছেলে।

 র‌্যাব-১২ সিপিসি ৩-এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে দাইন্যা চৌধুরী মধ্যপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চরমপন্থি দলের সদস্যরা গুলি চালায়।

র‌্যাবও পাল্টা গুলি চালালে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি ফরহাদ গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com