বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন

পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল ইতালি

খবরের আলো ডেস্ক :

 

সব মিলিয়ে পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালি। উয়েফা নেশন্স লিগে শেষ মুহূর্তের গোলে পোল্যান্ডকে হারায় রবের্তো মানচিনির দল।

পোল্যান্ডের মাঠে রোববার রাতে নেশন্স লিগের ম্যাচটি ১-০ গোলে জেতে ইতালি।

প্রতিযোগিতায় ইতালির এটি প্রথম জয়। গত মাসে ইতালির মাঠে দুদলের মধ্যে প্রথম লেগ ১-১ গোলে ড্র হয়েছিল। আর নিজেদের দ্বিতীয় ম্যাচে পর্তুগালের মাঠে ১-০ গোলে হেরেছিল মানচিনির শিষ্যরা।

ম্যাচের শুরুটা দুর্দান্ত হতে পারতো ইতালির। তবে প্রায় ২৫ গজ দূর থেকে চেলসি মিডফিল্ডার জর্জিনিয়োর বাঁকানো শট পোস্টে লাগে। ৩০তম মিনিটে আবারও ভাগ্যের ফেরে গোলবঞ্চিত হয় তারা। ফিওরেন্তিনা ফরোয়ার্ড ফেদেরিকো চিয়েজার শট পোস্টে বাধা পায়।

৭৩তম মিনিটে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ নষ্ট করেন রবের্ত লেভানদফস্কি। মিডফিল্ডার কামিল গ্রোশিটস্কির শট ইতালি গোলরক্ষক জানলুইজি দোন্নারুমা ঠেকানোর পর ফিরতি বল পেয়ে কাছ থেকে বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ডের ভলি ক্রসবারের একটু ওপর দিয়ে চলে যায়।

অবশেষে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কর্নার থেকে উড়ে আসা বল গোলমুখে পেয়ে জালে ঠেলে দেন ফিওরেন্তিনার ডিফেন্ডার ক্রিস্তিয়ান বিরাগি। জাতীয় দলের হয়ে এটাই তার প্রথম গোল। সব মিলিয়ে পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্ব উতড়াতে না পারা ইতালির শেষ ১৩ ম্যাচে এটি মাত্র তৃতীয় জয়। আগের জয় দুটি তারা পেয়েছিল আলবেনিয়া ও সৌদি আরবের বিপক্ষে।

তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ‘এ’ লিগের গ্রুপ-৩ এর দ্বিতীয়স্থানে ইতালি। আর দুই ম্যাচের দুটিতেই জিতে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পর্তুগাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com