বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলামের বদলী, নতুন ওসি মোজাফ্ফর হোসেনের যোগদান

সেনা সদরের জাফরুল্লাহর নামে জিডি, তদন্তে ডিবি

খবরের আলো রিপোর্ট :

 

সময় টেলিভিশনের ‘টকশো’তে সেনাপ্রধানকে নিয়ে ভুল তথ্য উপস্থাপনের জন্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন সেনা সদরের মেজর এম রকিবুল আলম।

গত শুক্রবার (১২ অক্টোবর) রাতে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় সশরীরে হাজির হয়ে সেনা সদরের এই কর্মকর্তা জিডিটি করেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, ৯ অক্টোবর রাতে সময় টিভির সম্পাদকীয় অনুষ্ঠানে সেনাপ্রধান সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, বিদ্বেষপ্রসূত ও ষড়যন্ত্রমূলক। তিনি কেন, কী উদ্দেশ্যে এবং কাদের প্ররোচনায় এ বক্তব্য দিয়েছেন- তা তদন্তের জন্য জিডিতে দাবি জানানো হয়।

সময় টিভির টকশোতে ‘সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কোর্ট মার্শালও হয়েছেন’সহ নানা ধরনের অসত্য বক্তব্য তুলে ধরেন ডা. জাফরুল্লাহ।

এর দুইদিন পর সংবাদ সম্মেলন করে ডা. জাফরুল্লাহ বলেন, সেনাপ্রধানকে নিয়ে টেলিভিশনের টকশোতে বিরূপ মন্তব্যের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। জেনারেল আজিজ আহমেদ কখনও চট্টগ্রামের জিওসি বা কমান্ডেন্ট ছিলেন না। তার বিরুদ্ধে কখনও কোর্ট মার্শালও হয়নি। অসাবধানতাবশত এসব তথ্য বক্তব্যে এসেছে।

ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদার বলেন, ‘মহানগর গোয়েন্দা (ডিবি) দক্ষিণ বিভাগে জিডিটি হস্তান্তর করা হয়েছে। তারাই এই মামলার তদন্ত করবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com