মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনাপোল দিয়ে ভারতের রফতানি বন্ধ অধিনায়কত্ব ছাড়লেও বিরাটই আমাদের নেতা বললেন বুমরা মুখ‍্যমন্ত্রীর পরিবারের সঙ্গে জড়িত জমি কেলেঙ্কারির বিরুদ্ধে শিলচর কংগ্রেসের প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে মাথা ফাটানোর ঘটনায় মামলা, মা-মেয়ে গ্রেফতার দামুড়হুদায় বিপুল পরিমাণ ইয়াবাসহ হুদাপাড়ার লালুকে আটক নালিতাবাড়ীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভারত থেকে আমদানি-রপ্তানি চালুর লক্ষ্যে কাস্টম্স, সিলেট চেম্বার ও সুনামগঞ্জ চেম্বারের প্রতিনিধিদলের জাদুকাটা নদী পরিদর্শন  নকলায় বোরো ধান রোপণের ধুম আদমদীঘিতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদমদীঘিতে র‌্যাবের অভিযানে ১৫৬ পিস ট্যাপেন্টাডলসহ একজন গ্রেফতার

সেনা সদরের জাফরুল্লাহর নামে জিডি, তদন্তে ডিবি

খবরের আলো রিপোর্ট :

 

সময় টেলিভিশনের ‘টকশো’তে সেনাপ্রধানকে নিয়ে ভুল তথ্য উপস্থাপনের জন্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন সেনা সদরের মেজর এম রকিবুল আলম।

গত শুক্রবার (১২ অক্টোবর) রাতে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় সশরীরে হাজির হয়ে সেনা সদরের এই কর্মকর্তা জিডিটি করেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, ৯ অক্টোবর রাতে সময় টিভির সম্পাদকীয় অনুষ্ঠানে সেনাপ্রধান সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, বিদ্বেষপ্রসূত ও ষড়যন্ত্রমূলক। তিনি কেন, কী উদ্দেশ্যে এবং কাদের প্ররোচনায় এ বক্তব্য দিয়েছেন- তা তদন্তের জন্য জিডিতে দাবি জানানো হয়।

সময় টিভির টকশোতে ‘সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কোর্ট মার্শালও হয়েছেন’সহ নানা ধরনের অসত্য বক্তব্য তুলে ধরেন ডা. জাফরুল্লাহ।

এর দুইদিন পর সংবাদ সম্মেলন করে ডা. জাফরুল্লাহ বলেন, সেনাপ্রধানকে নিয়ে টেলিভিশনের টকশোতে বিরূপ মন্তব্যের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। জেনারেল আজিজ আহমেদ কখনও চট্টগ্রামের জিওসি বা কমান্ডেন্ট ছিলেন না। তার বিরুদ্ধে কখনও কোর্ট মার্শালও হয়নি। অসাবধানতাবশত এসব তথ্য বক্তব্যে এসেছে।

ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদার বলেন, ‘মহানগর গোয়েন্দা (ডিবি) দক্ষিণ বিভাগে জিডিটি হস্তান্তর করা হয়েছে। তারাই এই মামলার তদন্ত করবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com