সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

একতরফা নির্বাচনের প্রচার চালাচ্ছে ক্ষমতাসীনরা: রিজভী

খবরের আলো রিপোর্ট :

 

একদিকে ক্ষমতাসীনরা একতরফা নির্বাচন করতে প্রচার চালাচ্ছেন। অন্যদিকে বিরোধী পক্ষগুলোকে গায়েবি মামলা দিয়ে দমিয়ে রাখা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, নির্বাচনী সিদ্ধান্ত গ্রহণের ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা কারও কথা শোনেন না। উনি শুধু শোনেন একজনের কথা।

রিজভী বলেন, নির্বাচনে সব দল অংশগ্রহণ করল, কিন্তু ভোটাররা ভোট দিতে পারল না। তাইলে তো হবে না। এটা স্বচ্ছ হতে হবে। সুষ্ঠু হতে হবে। ভোটাররা যাতে ভোট দিতে পারে, এটাই দায়িত্ব নির্বাচন কমিশনের।’

দিকে, আজ সকাল ১১টা ৭ মিনিটে নির্বাচন কমিশনের সভা চলাকালে ‘নোট অব ডিসেন্ট’ দিয়ে আবারও সভা বর্জন করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সভাপতিত্বে এই কমিশন সভা শুরু হয়। সভা শুরুর সাত মিনিট পর ‘নোট অব ডিসেন্ট’ প্রদান করে বের হয়ে আসেন মাহবুব তালুকদার।

এ ঘটনার ইঙ্গিত দিয়ে বিএনপির এই নেতা বলেন, কিন্তু নির্বাচন কমিশনের কোনো কোনো কর্মকর্তা যদি সেটা না শুনে একতরফা নির্বাচন করার জন্য উৎসাহী হয়ে থাকেন, আর সেইখানে যদি কেউ নোট অব ডিসেন্ট দেন, সেটা অবশ্যই সব মানুষের, প্রত্যেকেরই সেটাতে সমর্থন থাকবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com