মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলায় লড়ার ক্ষমতা বিজেপির নেই বললেন জয়প্রকাশ ও রীতেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব‍্য, ফের বির্তকের সৃষ্টি করলেন নানা পাটোলে মানবিক পুলিশ  বদলগাছীতে লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে গম চাষবাদ গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে ৯জেব্রার মৃত্যু মাটিরাঙ্গাতে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সংক্রান্ত আলোচনা সভা বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান! লাখাইয়ে যত্র তত্র খোলা ল্যাট্রিনের ব্যবহার, হুমকির মুখে জনস্বাস্থ্য অবিস্মরণীয় ব্যক্তিত্ব মানবতাবাদী ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ শামসুদ্দীন (রহ:)  প্রতারণা করে কোটিপতিদের সর্বশান্ত করাই তাদের কাজ

৬০ বারের মতো পেছালো সাগর রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন

খবরের আলো রিপোর্ট :

 

সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় ৬০ বারের মতে পিছিয়েছে। নতুন করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৫ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার তদন্ত সংস্থা র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিবেদন জমা না দেয়ায় ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মোর্শেদ আল মামুন ভূইয়া এ আদেশ দেন।

আদালতে শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আবু ইউসুফ এ তথ্য জানান।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পশ্চিম রাজাবাজারে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি নিজ বাসায় নির্মমভাবে খুন হন। এরপরই রুনির ভাই বাদী হয়ে হত্যা মামলা করেন।

এ মামলার আসামিরা হলেন- রুনির বন্ধু তানভীর রহমান, বাড়ির নিরাপত্তারক্ষী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ। আসামিদের প্রত্যেককে একাধিকবার রিমান্ডে নেয়া হলেও তাদের কেউই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com