বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

হাজীর বিরিয়ানি নিয়ে সিয়াম

খবরের আলো রিপোর্ট :

 

মুক্তির অপেক্ষায় আছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিটি। কয়েকবার মুক্তির ঘোষণা আসলেও মুক্তি পায় নি ছবিটি। তবে আসছে নভেম্বরেই মুক্তির সম্ভাবনাকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে জাজ। ‘পোড়ামন ২’ ছবির ব্যাপক সাফল্যের পর একই জুটি সিয়াম ও পূজা এই ছবিতে আসছেন একেবারেই ভিন্ন চরিত্রে।

এর আগে দহনের ফার্স্ট লুক প্রমো প্রকাশ হয়েছে কিছুদিন আগে। আজ সকালে জাজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো এই ছবির প্রথম গান ‘হাজীর বিরিয়ানি’। প্রিয় চট্টোপাধ্যায় এর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। গানটি গেয়েছেনও তিনি। মজার বিষয় হলো এই গানেরর্যাপ অংশটুকু গেয়েছেন এই ছবির নায়ক সিয়াম।

এই ছবিতেই প্রথমবার নিজের কন্ঠে গান তুললেন তিনি। পুরান ঢাকার মনোরম লোকেশনে গানের ভিডিও চিত্র ধারণ করা হয়। গানের ভিডিওতে সবাইকে নাচে গানে মুগ্ধ করেছেন সিয়াম। সেই সাথে গানের দৃশ্যে দেখা গিয়েছে পূজা ও রীপাকেও।

সিয়াম বলেন, ‘এটা সত্যিই খুব ভালো লাগার। আমি প্রথমবার নিজের কন্ঠে গান তুলেছি,আমি র্যাপ অংশটুকু গেয়েছি। আর গানের ভিডিওতে প্রাণবন্তই হাজির হয়েছি। একটা মাতাল ছেলে কি করে এ গানে তাই দেখানো হয়েছে। সবার ভালো লাগবে আমার বিশ্বাস। শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে। ছবিটি দেখার পর সবাই বুঝতে পারবেন কেনো এটা মুক্তি দিতে একটু দেরি হচ্ছে।’

পোড়ামন ২ খ্যাত নির্মাতা রায়হান রাফী পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেন জাকিয়া বারী মম,মনিরা মিঠু,রাজ রীপা প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com