সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন

শারদীয় দুর্গাপূজায় ভোমরা স্থল বন্দর ৬ দিন বন্ধ

খবরের আলো :

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: দেশের দক্ষিণাঞ্চলের সীমান্তবর্তী সাতক্ষীরার সাতক্ষীরার ভোমরাস্থল বন্দর সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সোমবার থেকে টানা ৬ দিন বন্ধ থাকবে বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। আগামী ২১ অক্টোবর রবিবার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে। তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।
ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার এ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক মিহির ঘোষ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনকে অবহিত করেছেন যে, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১৫ অক্টোবর সোমবার থেকে ২০ অক্টোবর শনিবার পর্যন্ত টানা ৬ দিন তারা বন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখবেন। যেহেতু ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন সেহেতু আমাদেরও বন্ধ রাখা ছাড়া কোন উপায় থাকেনা। তিনি আরো জানান, আগামী ২১ অক্টোবর রবিবার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে।
ভোমরা কাস্টমসের সহকারি কমিশনার সাগর সেন বিষয়টি নিশ্চিত করে জানান, বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্ট যাত্রীদের জন্য কাস্টমসের সকল কার্য্যক্রম যথারীতি চলবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com