সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

এবার ‘বিবাহ অভিযান’বাংলাদেশের ৫৩টি প্রেক্ষাগৃহে

খবরের আলো  ডেস্ক :

 

 

এবার ‘বিবাহ অভিযান’ চলবে বাংলাদেশের ৫৩টি প্রেক্ষাগৃহে। আগামী ২৬ জুলাই মুক্তি পাচ্ছে কলকাতার এ সিনেমাটি। বিরসা দাশগুপ্ত পরিচালিত এ সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য এবং প্রিয়াঙ্কা সরকার।

‘বিবাহ অভিযান’ সিনেমাটি মূলত দুই মানিকজোড় বন্ধু অনুপম (অঙ্কুশ) এবং রজত (রুদ্রনীল) এর জীবনে ঘটে চলা ঘটনাগুলোকে কেন্দ্র করেই নির্মাণ করা হয়েছে।

কাহিনীতে রয়েছে, অনুপম কিছুটা ঠাণ্ডা প্রকৃতির নিপাট ভদ্রলোক। তার বিয়ে হয় ডানপিটে রাই (নুসরাত) এর সঙ্গে। অপরদিকে বেশ চটপটে আর বাকপটু বিতার্কিক রজত পরিবারের পছন্দে বিয়ে করে একেবারেই বিপরীত মেরুর মেয়ে মায়াকে (সোহিনী)।

এদের বিয়ের পাট চুকতে না চুকতেই দাম্পত্য জীবনের নানা ঘাত-প্রতিঘাত হাড়েহাড়ে টের পায় দুই বন্ধু। আর এই অবস্থা থেকে মুক্তি খোঁজার লক্ষ্যেই যাত্রা শুরু করে হাস্যরসে পরিপূর্ণ এক অভিযান। স্বামী-স্ত্রীর মাঝে চোর-পুলিশ খেলার মজাদার সব দ্বন্দ্ব আর কৌতুকময় ঘটনাবহুল এক গল্পই মূলত বিবাহ অভিযান’র বিষয়বস্তু।

এ প্রসঙ্গে নায়িকা নুসরাত ফারিয়া বলেন, হাস্যরস নির্ভর এই চলচ্চিত্রটি সিনেমা হলে পেটে খিল লাগানো হাসির উপলক্ষ তৈরি করে দেবে। দেশে আমার ভক্তদের সঙ্গে সিনেমাটি একত্রে দেখবো বলে অপেক্ষায় ছিলাম। চলচ্চিত্রপ্রেমী ও ভক্তদের সাথে একত্রে শীষ বাজিয়ে আর হৈহুল্লোড় করে হল মাতিয়ে রেখে সিনেমা দেখার তর সইছে না।

পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, চলচ্চিত্র নির্মাতা হিসেবে সবসময়ই একটি স্বপ্ন ছিলো সকল বাংলাভাষীর বিনোদনের খোরাক তৈরি করবো। বাংলাদেশে ‘বিবাহ অভিযান’ এর মুক্তির মধ্য দিয়ে পূরণ হতে চলেছে সে স্বপ্ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com