মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

প্রতিটি ঘটনার পেছনে সরকারি দলের সদস্যরা জড়িত: গণফোরাম

ছবি: সংগৃহীত

খবরের আলো রিপোটঃ

 

 

গণফোরামের নেতৃবৃন্দ বলেছেন, দেশে ডেঙ্গু মহামারী আকার ধারণ করেছে। উত্তরবঙ্গে প্রায় ৪৫ লাখ লোক পানিবন্দি। সুষ্ঠু ত্রাণকার্য পরিচালনা করছে না। হত্যা-খুন-ধষর্ণ বেড়েই চলেছে।

‘আইন-শৃঙ্খলা পরিস্থিতি চরম আকার ধারণ করেছে। প্রত্যেকটি ঘটনার পিছনে সরকারি দলের সদস্যরা জড়িত। সরকার সব জায়গায় ব্যর্থ। দেশে গণতন্ত্র, ভোটাধিকার, আইনের শাসন, বাক-ব্যক্তির স্বাধীনতা নেই।’

শনিবার যুব গণফোরামের সাধারণ সভায় নেতৃবৃন্দ এ সব কথা বলেন।

আরামবাগস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মো. নাছির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, মেজর জেনারেল অব. আমসাআ আমীন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, খান সিদ্দিকুর রহমান বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ আরও বলেন, ভোটারবিহীন নির্বাচনে, পুলিশ ও প্রশাসনের মাধ্যমে আগের রাতে ছিনিয়ে নেয়া তথাকথিত নির্বাচিত সরকারের কাছে এর বেশি আশা করা বাতুলতা মাত্র। এমন পরিস্থিতিতে যুব সমাজের দেশ ও জাতির প্রতি দায়িত্ব অপরিসীম। যুব সমাজকে আজ গণতন্ত্র, আইনের শাসন, ভোটাধিকার ও বেকারত্ব, খুন-ধর্ষণ, চলমান দুর্নীতি ও জনগণের সমস্যা সমাধানের জন্য ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

সভায় সর্বসম্মতিক্রমে মো. নাছির হোসেনকে আহ্বায়ক, অ্যাডভোকেট শরিফুল ইসলাম সজল, ডা. আলাউদ্দিন, মো. জাহাঙ্গীর হাসান, এলিজা রহমানকে যুগ্ম-আহ্বায়ক ও মুহাম্মদ উল্লাহ মধুকে সদস্য সচিব করে ৫১ সদস্যের যুব গণফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ ছাড়া অ্যাডভোকেট শরিফুল ইসলাম সজলকে আহ্বায়ক, রবিউল ইসলাম, এলিজা রহমান, তৌফিকুল ইসলাম পলাশকে যুগ্ম-আহ্বায়ক ও জহিরুল ইসলাম বাবুকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট ঢাকা মহানগর যুব গণফোরাম আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com