সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীবরদীতে কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় আবশ্যক মানিকগন্জ্ঞের  দৌলতপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীবরদীতে কৃষি মেলার শুভ উদ্বোধন নাটোরের লালপুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষ; ঘটনাস্থল পরিদর্শনে তদন্ত কমিটি বি আর টি এ মিরপুর সার্কেল ১ এর এডি প্রকৌশলী আব্দুল রশিদ,সত্যিকারের মানবিক গোপালগঞ্জের কাশিয়ানীতে চুরির অভিযোগে পুলিশ ফাঁড়ির গেটে কিশোরকে নির্যাতন, শরীয়তপুর সদরে বাল্যবিয়ে নিয়ে দিনব্যাপী কর্মশালা  শ্রীপুর সাংবাদিক সমিতির আলোচনা সভা ও সাংবাদিক মৃত্যু বরণে শোক পালন 

উত্তরখানে বাসায় আগুন : নিহত বেড়ে ৫

খবরের আলো রিপোর্ট :

 

রাজধানীর উত্তরখানে ব্যাপারিপাড়ায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে দগ্ধ আটজনের আরো দুজন মারা গেছেন। মঙ্গলবার রাতে পূর্ণিমা (৩৫) ও বুধবার সকালে ডাবলু (৩৩) নামে দুজন মারা যান। আগুনে ডাবলুর শরীরের ৬৫ শতাংশ এবং পূর্ণিমার ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ নিয়ে এ দুর্ঘটনায় পাঁচজন মারা গেলেন। দগ্ধ আটজন একই পরিবারের সদস্য।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ‌রোববার সকাল সু‌ফিয়া এবং শনিবার আজিজুল ও মুস‌লিমা নামে তিনজন ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার ভোর ৪টার দিকে তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন উত্তরা ফায়ার স্টেশনের কর্মীরা। এ ঘটনায় হাসপাতালে ভর্তি আছেন আনজু (২৫), আব্দুল্লাহ (৫) ও সাগর (১২)।

হাসপাতালের বার্ন ইউনিট সূত্র জানায়, আনজুর ৬ শতাংশ, আব্দুল্লাহর ১২ শতাংশ এবং সাগরের শরীরের ৬৩ শতাংশ পুড়ে গেছে। আহতদের গ্রামের বাড়ি পাবনার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com