সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

শুটিংয়ে পূর্ণিমার বৃষ্টিতে ভেজার অভিজ্ঞতা

ছবি: সংগৃহীত

খবরের আলো রিপোটঃ

 

 

বেশকিছুদিন থেকে ঢাকা শহরসহ সারাদেশে বৃষ্টিপাত ও উজান থেকে পাহাড়ী ঢলের কারণে বন্যায় ভাসছে দেশের ২৩ জেলা। প্রতিনিয়ত বৃষ্টিপাত হচ্ছে। যার ফলে জনজীবন ব্যাহত হচ্ছে। তবে বৃষ্টিতে অনেকে আনন্দে ভিজেন আর কেউ বৃষ্টি চান প্রয়োজনে। তবে সিনেমার কিছু দৃশ্যে বৃষ্টির ব্যবহার করা হয় থাকে। চলচ্চিত্রের অনেক নায়ক-নায়িকা বৃষ্টিতে ভিজে অভিনয় করেছেন। সেই তালিকায় রয়েছেন ঢাকাই সিনেমর জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বৃষ্টিতে ভিজে শুটিং করার অভিজ্ঞতা নিয়ে তিনি কথা বলেছেন।

পূর্ণিমা বলেন, প্রাকৃতিক বৃষ্টিতে আমাদের শুটিং খুব কম হয়। বেশিরভাগ সময় শুটিংই হয় কৃত্রিম বৃষ্টির মধ্যে। একটা কথা না বললেই নয়, রাজ্জাক আঙ্কেলের (নায়করাজ রাজ্জাক) পরিচালনায় ‘সন্তান যখন শত্রু’ ছবির একটি গানের শুটিং করছিলাম। পারিবারিক ঘরানার গান। সুন্দরভাবে গানের শুটিং করছিলাম। হঠাৎ করেই বৃষ্টি শুরু হয়। আমরা সবাই মনে করেছি গানের শুটিং বন্ধ। কিন্তু রাজ্জাক আঙ্কেল তখন শুটিং বন্ধ করেননি। তিনি বৃষ্টির মাঝেই ক্যামেরা ওপেন করে বললেন, বৃষ্টিতেই গানের শুটিং হবে। একদিকে গান বাজছে আরেকদিকে বৃষ্টি। আমরা এর মধ্যে শুটিং করছি। আমরা গানের শুটিংয়ের মধ্য দিয়ে কাদা মাটিতে গড়াগড়ি খাচ্ছি। তখন আমার মনে হচ্ছিলো আমি সেই শৈশবে ফিরে গেছি।

বৃষ্টিতে এমন মজার অভিজ্ঞতার পাশাপাশি কষ্টের অভিজ্ঞতাও আছে জানিয়ে তিনি বলেন, কৃত্রিম বৃষ্টির এমন অনেক গানের শুটিং হয়েছে যে শুটিং করতে করতে এক পর্যায়ে জ্বর চলে এসেছিল। এমনও দিন গেছে কৃত্রিম বৃষ্টিতে কাজ করা ফলে শরীর হিম হওয়ার পাশাপাশি মাথা প্রচণ্ড ব্যাথা করতো। অনেক সময় শরীরে জ্বর নিয়ে বৃষ্টিতে শুটিং করেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com