মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এক দিনের জন্য ব্যাংক লেনদেনের সময় বাড়ল রোজায় করোনা সংক্রমণ বাড়ার প্রমাণ পাওয়া যায়নি: বিশ্ব স্বাস্থ্য সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার মানুষের দুর্ভোগ আরও কিছুদিন বাড়বে: রেলমন্ত্রী সর্বাত্মক লকডাউনের আগে যেভাবে ঢাকা ছাড়ছেন হাজারো মানুষ আ.লীগ নেতার বাড়িতে ব্যবসায়ীর লাশ, এসপি অফিস ঘেরাও রাজৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে প্রশাসন জাতীয় গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্মীকৃতির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে শ্রীপুরে তথ্য সংগ্রহ করতে গিয়ে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিকের উপর হামলা বাবরকে দেখে শিখুক কোহলি!

স্যামসাং মোবাইলে আকর্ষণীয় ঈদ অফার

খবরের আলো  ডেস্ক :

 

 

আসছে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ক্যাম্পেইন ‘এ গ্র্যান্ড ইনভাইট’ চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এর আওতায় ২০ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত মোবাইল ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ঈদে উপহার হিসেবে স্মার্টফোন চমৎকার একটি অপশন আর সম্মানিত ক্রেতাদের জন্য গ্র্যান্ড ইনভাইট হচ্ছে আমাদের পক্ষ থেকে ঈদ উপহার। স্যামসাংয়ের পক্ষ থেকে সবাইকে আনন্দ ও সুখময় ঈদ উদযাপনের শুভকামনা।

বিশেষজ্ঞদের কাছ থেকে স্বীকৃত সেরা স্মার্টফোন গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো ক্রয়ের ক্ষেত্রে ১৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এছাড়াও বাজার মাতানো জনপ্রিয় গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ক্রয়ে ২,০০০ টাকা ডিসকাউন্ট নিতে পারবেন ক্রেতারা।

এগুলো ছাড়াও ২৫ জুলাইয়ের পর থেকে উল্লেখিত মডেলের ডিভাইসগুলো ক্রয় করে ক্রেতারা পাবেন ২,০০০ টাকার একটি ডিসকাউন্ট ভাউচার যা তারা স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

ঈদকে আরও উপভোগ্য করতে ১২ আগস্ট, ২০১৯ পর্যন্ত মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে বাড়তি আরও ৫% ডিসকাউন্ট উপভোগ করার সুযোগ রয়েছে।

উল্লেখ্য, এ সময়ের মধ্যে মোবাইলের দ্বিতীয় বছরের জন্য ওয়ারেন্টি সেবা ক্রয়ের ক্ষেত্রে ১০০% ডিসকাউন্টে নেভার মাইন্ড অফারের পাশাপাশি ০% ইন্টারেস্টে ইএমআই বা কিস্তি এবং এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com