মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বিপিএলের সপ্তম আসরের উদ্বোধন ৩ ডিসেম্বর

খবরের আলো রিপোটঃ

 

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর পরবর্তী আসর শুরুর তারিখ চূড়ান্ত করেছে বিসিবি। ফ্রাঞ্চাইজি ভিত্তিক আন্তর্জাতিক পর্যায়ের এ টি-টোয়েন্টি লিগের সপ্তম আসর শুরু হবে ৬ ডিসেম্বর। তার আগে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে শনিবার সন্ধ্যায় গণমাধ্যমকে জানিয়েছেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

২০১৮ সালের জাতীয় নির্বাচনের জন্য বিপিএলের ৬ষ্ঠ আসর অনুষ্ঠিত হয় ২০১৯ সালের জানুয়ারিতে। সঙ্গত কারণেই চলতি বছরের শুরু আর শেষ মিলিয়ে দুটি আসর অনুষ্ঠিত হওয়ার রেকর্ড গড়তে যাচ্ছে ২০১৯ সাল।

শনিবার সন্ধ্যায় বোর্ড সভা শেষে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানান, আগের দুই আসরে উদ্বোধনী অনুষ্ঠান বাদ দেওয়া হলেও এবারের আসরে ফিরেছে উদ্বোধনী অনুষ্ঠান। মূল টুর্নামেন্ট শুরুর তিন দিন আগে ৩ ডিসেম্বর হবে জমকালো সে উদ্বোধনী অনুষ্ঠান। আর ম্যাসব্যাপী খেলা হয়ে টুর্নামেন্টের ফাইনালের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২০ সালের ১১ জানুয়ারি।

তবে বিপিএলের সপ্তম আসরে ঠিক কতটি দল অংশ নেবে তা এখনই নিশ্চিত করেনি বিসিবি। যদিও গত ষষ্ঠ আসরটি মাঠে গড়িয়েছিল চিটাগাং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডাইনামাইটস, খুলনা টাইটান্স, রাজশাহী কিংস, রংপুর ড়াইডার্স, সিলেট সিক্সার্সসহ মোট ৭ দলের অংশগ্রহণের মধ্য দিয়ে।

তবে এবার দল আরও বাড়ানোর আভাস দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com