শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

চাঁদাবাজদের স্থান যুবলীগে হবে না : ওমর ফারুক

খবরের আলো রিপোটঃ

 

 

ডেঙ্গু জ্বর নিয়ে যুবলীগ নেতাদের জনসচেতনা তৈরি করার নির্দেশা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

তিনি ভাইয়ের নামে মিছিল দিয়ে লাভ হবে না বলে হুশিয়ারি প্রদান করে বলেন, কাউন্সিলররাই নির্ধারণ করবে যুবলীগের নেতৃত্ব। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে একটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটাধিকার প্রয়োগ করবেন তাঁরা। সুতরাং ভাইয়ের নামে শ্লোগান দিয়ে কোনো লাভ নেই।

তিনি বলেন, কর্মীবান্ধব হলে আপনার ভয় নাই, চাঁদাবাজি না করে থাকলে আপনার ভয় নাই, টেন্ডারবাজি না করলে আপনার ভয় নাই-ভয় কেবল আপনি দুর্নীতিবাজ এবং রাজনীতিতে পেশি শক্তি ব্যবহার করে থাকলে।

সোমবার (২৯ জুলাই) সকাল ১১ টায় সিলেট ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন।

তিনি যুবলীগ কর্মী এবং কাউন্সিলরদের প্রতি কোনো চাপের কাছে নতি শিকার না করে ভোটাধিকার প্রয়োগ করে যোগ্য নেতৃত্ব নির্বাচিত করার আহবান জানান।

আগে আপনাকে ঠিক করে নিতে হবে- যুবলীগ করবেন নাকি টেন্ডারবাজি করবেন। কারণ টেন্ডারবাজ, চাঁদাবাজদের স্থান যুবলীগে হবেনা, হতে পারেনা, হতে দেওয়া হবেনা। তাই, বুঝে শোনে ও জেনে আপনাকে যুবলীগ করতে হবে।

সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী ও বৈদেশিক কল্যান মন্ত্রী ইমরান আহমেদ এমপি, প্রধান বক্তা যুবলীগ সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) লুৎফুর রহমান, মাহমুদ উস সামাদ কয়েছ এমপি, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ।

যুবলীগ চেয়ারম্যান বলেন, প্রথমেই আপনাকে মুজিবাদর্শের উত্তরসুরী হতে হবে। কারণ হাইব্রিডদের স্থান যুবলীগে কখনো হবেনা। যুবলীগ কোনো ব্যক্তি বা গোষ্টির স্বার্থ হাসিলের জায়গা নয়।

ওমর ফারুক যুবলীগকে শেখ হাসিনার ভ্যনগার্ড আখ্যা দিয়ে উন্নয়নের রাজনীতিতে একযোগে কাজ করার জন্য যুবলীগ কর্মীদের প্রতি আহবান জানান। এসময় ডেঙ্গু মোকাবেলায় যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীদের জনসচেতনা তৈরি করতে পোস্টার, লিফলেটের মাধ্যমে একযোগে কাজ করার নির্দেশনা প্রদান করেছেন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মুজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসেন, ড. আহমদ আল কবির, অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, যুগ্ম সম্পাদক মহি উদ্দিন আহমেদ মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, ফজলুল হক আতিক, ফারুক হাসান তুহিন, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ড. সাজ্জাদ হায়দার লিটন, শ্যামল কুমার রায়, এন আই আহমেদ সৈকত প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com