শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

বনশ্রীতে ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামের উদ্বোধন

খবরের আলো :

 

 

মোঃ মিজানুর রহমান স্বাধীন : বনশ্রীতে বেসরকারিভাবে ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামের উদ্বোধন করেন স্টেডিয়ামের স্বত্বাধিকারী মাইনুল রশীদ জনি, ইকবাল হোসেন ও সাব্বির খান।

২৯/০৭/২০১৯ইং তারিখ রাতে বনশ্রীর ব্লক-ডি, রোড-৮, হাউস-ডি/১ বাদ মাগরিব ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

স্বত্বাধিকারী মাইনুল রশিদ জনির কাছে ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন বনশ্রী তে সার্বক্ষণিক ব্যাডমিন্টন খেলার উপযোগী একটি স্থান হিসেবে ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম নির্মাণ করা হয়, তিনি আরো বলেন এর চেয়েও ভাল মানের একটি ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম নির্মাণের প্রচেষ্টা আমাদের সার্বক্ষণিক থাকবে বলে তিনি জানান।

অপর স্বত্বাধিকারী ইকবাল হোসেন বলেন আমাদের ব্যাডমিন্টন খেলার প্রতি ভালোবাসা থেকেই এলাকার মানুষের কথা ভেবে ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম টি নির্মাণ করেছি যাতে ব্যাডমিন্টন প্রেমী খেলোয়াড়রা সার্বক্ষণিক ব্যাডমিন্টন খেলার একটি যুগোপযোগী স্থান পায়।

ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামের বিষয়ে জানতে চাইলে সাব্বির খান বলেন ইনডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামটি এলাকার ব্যাডমিন্টন প্রেমী যুবক যুবতীদের একটি সার্বক্ষনিক খেলার উপযোগী স্টেডিয়াম হিসেবে নির্মাণ করা হয়েছে, তিনি আরো বলেন এ ধরনের একটি ইনডোর স্টেডিয়াম থাকলে এলাকার ব্যাডমিন্টন খেলোয়াড়রা সার্বক্ষণিক খেলাধুলা করতে পারবে।

তিনি বলেন যুগোপযোগী ব্যাডমিন্টন খেলার মাঠ না থাকায় অধিকাংশ মানুষ এই খেলা থেকে দূরে সরে যাচ্ছে, বাংলাদেশে বারো মাস ব্যাডমিন্টন খেলার উপযোগী জায়গা না থাকায় বাংলাদেশে এখন ব্যাডমিন্টন খেলা শীতকালীন খেলায় পরিণত হয়েছে।
তিনি বলেন আমাদের উদ্যোগ এই খেলাটি বারো মাস খেলোয়াড়রা স্বাচ্ছন্দে যেন খেলতে পারে সেই দৃষ্টিকোণ থেকে আমাদের উদ্যোগে এই ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়ামটি নির্মাণ করা হয়।

এলাকাবাসীর মতে এরকম একটি ইন্ডোর ব্যাডমিন্টন স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ আমাদের অনেক আনন্দিত করেছে এবং তার সাথে সাথে সার্বক্ষনিক ব্যাডমিন্টন খেলার একটি উপযোগী স্থান তৈরি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com