বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:২৯ অপরাহ্ন

মুম্বাইয়ে স্যুটকেস থেকে মডেলের মৃতদেহ উদ্ধার

খবরের আলো ডেস্ক :

 

মুম্বাইয়ের মালাড অঞ্চলে স্যুটকেসের ভেতর থেকে এক মডেলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ২০ বছর বয়সী ওই মডেলের নাম মানসী দীক্ষিত।

ভারতীয় গণমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রী হবেন বলেই রাজস্থান থেকে মুম্বাই পাড়ি দিয়েছিলেন ওই মডেল। বলিউডে পা রাখবেন বলে কঠিন পরিশ্রমও করে যাচ্ছিলেন। স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, রোবরার রাতে আন্ধেরিতে ১৯ বছরের মোজাম্মেল সঈদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মানসী। আর সেখানেই তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন দুজন। প্রথম থেকেই পুলিশের সন্দেহের তীর ছিল মোজাম্মেলের দিকে।

পুলিশের প্রাথমিক ধারণা, মোজাম্মেলই দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করেছেন মানসীকে। যদিও এই মোজাম্মেলের সঙ্গে মানসীর কী সম্পর্ক তা এখনো প্রকাশ করেনি পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মানসীর দেহ বাক্সবন্দি করার পরেই বিমানবন্দরের দিকে একটি ক্যাব ভাড়া করেন মোজাম্মেল। মাঝপথে ক্যাব ড্রাইভারকে মাইন্ডস্পেসের দিকে গাড়িটি ঘুরিয়ে দিতে বলেন মোজাম্মেল। মাইন্ডস্পেস জায়গাটি অন্ধকার ঝোপঝাড় আর জঙ্গলে ভর্তি। সেখানেই স্যুটকেসটি পুঁতে রেখেছিল অভিযুক্ত। আর এটি নিয়ে ক্যাব ড্রাইভারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন মোজাম্মেল। ঠিক তখনই ক্যাবটি ছেড়ে একটি অটোরিকশা ধরেন খুনি। সেই সময়েই পুলিশকে ফোন করে বিষয়টা জানান ওই ক্যাব ড্রাইভার।

পুলিশের দাবি, মানসীকে যে খুন করেছে সে কথা ইতোমধ্যেই পুলিশের কাছে স্বীকার করে নিয়েছেন মোজাম্মেল। সেই ঝোপঝাড়ের ভেতর থেকেই বাক্সবন্দি মানসীর দেহ উদ্ধার করেছে পুলিশ। আর সঙ্গে সঙ্গেই ময়নাতদন্তের জন্য মানসীর দেহ পাঠিয়ে দেয়া হয়। মোজাম্মেলকে ৩০২ ধারায় গ্রেফতার করেছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com