শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

শ্রীপুরে রিক্সা ওয়ালা সেজে পুলিশ লুণ্ঠিত ১৬লাখ টাকার সেট থ্রি হুইলার ইজি বাইক উদ্ধার !গ্রেফতার- ১

খবরের আলো :

 

 

মহিউদ্দিন আহমেদ শ্রীপুর( গাজীপুর )প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে পুলিশ রিক্সা ওয়ালা সেজে বিশেষ অভিযানে চালিয়ে লুণ্ঠিত ১৬ লাখ টাকার সেট থ্রি হুইলার ইজি বাইক উদ্ধার করেছে, গ্রেফতার-১।
আজ মঙ্গলবার ৩০ জুলাই সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানান শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম ভূঁইয়া।
অভিনব কায়দায় গাজীপুরের বিভিন্ন কারখানার মালামাল ট্রান্সপোর্টের মাধ্যমে গন্তব্যে পৌঁছে দেয়ার নাম করে একটি চক্র বেশ কিছু দিন ধরে মালামাল গুলো আত্মসাৎ করে চলছে।
সম্প্রতি জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের অবস্থিত নাহি গ্রুপের ডাইনামিক কারস লিমিটেড কারখানা থেকে ট্রান্সপোর্ট এজেন্সীর কভার্ড ভ্যানের চালক ১৮টি ইজি বাইকের মালামাল নিয়ে মাদারীপুরের থ্রি হুইলার ইজি বাইক জনপদ মটরসের উদ্দেশ্যে রওনা দেয়। তবে সেই গন্তব্যে না পৌঁছে কভার্ড ভ্যান চালাক ও গাড়ীর মালিক প্রায় ১৮ লক্ষ টাকার মালামাল আত্মসাৎ করে।
গত ২৪ জুন রাতে শ্রীপুর উপজেলার আবদার এলাকায় অবস্থিত ডাইনামিক কারস লিঃ থেকে ১৮ সেট থ্রি হুইলার ইজিবাইকের মালামাল ডেলিভারির জন্য অভিযুক্ত রুবেল কভার্ট ভ্যান চট্র্র মেট্রো-১১-৬৯৩৯ এর মাধ্যমে মাদারীপুরের মোস্তফাপুর বাস ষ্ট্যান্ডে অবস্থিত থ্রি হুইলার ইজিবাইক জনপদ মটরতে নিয়ে যাওয়ার চুক্তি করেন। কিন্তু কভার্ট ভ্যানটি নির্দিষ্ট গন্তব্যে না নিয়ে গাড়ীর মালিক আলী হোসেনের পরার্শে মালামাল লুন্ঠন করেন।
এ ঘটনায় নাহী গ্রুপের (নির্বাহী মানবসম্পদ ও প্রশাসন) বাদী হয়ে গত ০৪/০৭/২০১৯ইং তারিখে শ্রীপুর থানায় মামলা নং-০৬(০৭)১৯ রুজু করেন। সেই মামলার তদন্ত কালে এস.আই মোঃ আশরাফুল্লাহ অভিনব কৌশল ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ২৫ জুলাই চট্রগ্রাম জেলার সীতাকুন্ড থানার ফৌজদারহাট এলাকা হতে আত্মসাৎ হওয়া ইজিবাইক বহনকারী কভার্ট ভ্যানটি উদ্ধার করা হয়।
২৮ জুলাই কুমিল্লা জেলার চৌদ্দ গ্রাম সদর থানা এলাকা হতে কভার্ট ভ্যান ড্রাইভার রবিউল ইসলাম রুবেলকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের উপর ভিত্তি কর কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মিয়ার বাজার এলাকায় একটি গোডাউন থেকে চোরাই যাওয়া ১৬ টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়াও একই উপজেলার বাটবাড়ী গ্রামের রাসেল মিয়ার বসত বাড়ী থেকে ১৬টি মটর উদ্ধার করা হয়।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ আশরাফুল্লাহ জানান, মামলার তদন্ত আমাকে দিলে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম স্যার ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী স্যারের দিক নির্দেশনায় আমি এবং পি.এস.আই আহসানুজ্জামানকে সাথে নিয়ে কুমিল্লাহ, মুন্সিগঞ্জ ও চটগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। পরে বিভিন্ন প্রকার কৌশলে ও গ্রেফতার হওয়া আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে মালামাল উদ্ধার করতে সক্ষম হই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com