রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুললেন আনুষ্কা

খবরের আলো  ডেস্ক :

 

 

অবশেষে অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুললেন বলিউডের জনপ্রিয় তারকা আনুষ্কা শর্মা।রোহিত শর্মা বনাম বিরাট কোহলির সাম্প্রতিক সরগরম বিতর্কের মাঝেই একটি প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠেছে। তা হলো – আনুষ্কা অন্তঃসত্ত্বা? অনেক দিন ধরেই এই বিষয়টি ভেসে বেড়াচ্ছে সোশাল মিডিয়ায়।তাই এবার বিষয়টি সবাইকে খোলামেলা জানালেন আনুষ্কা।সম্প্রতি এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে এই নায়িকা জানান, বিষয়টি নিয়ে তিনি চরম বিরক্ত।

 তিনি বলেন, আপনি যদি বিবাহিত হন তা হলে লোকে জিজ্ঞাসা করবেই আপনি অন্তঃসত্ত্বা কি না! যা সত্যি না তা বলতে মানুষ বেশি ভালোবাসে। তবে মানুষের উচিত তারকাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দেয়া।

এটা খুবই বিশ্রী ব্যাপার উল্লেখ করে এই তারকা বলেন, এটা খুবই বিশ্রী ব্যাপার। যখন কোনও অভিনেত্রী বিয়ে করে তার পরই প্রশ্ন উঠতে শুরু করে সে অন্তঃসত্ত্বা কি না? একই ভাবে যখন কেউ কারও সঙ্গে ডেট করে, তখন বলা হয় বিয়েটা কবে করবে। এই ব্যাখ্যার ব্যাপারটা আমার একেবারেই পছন্দ নয়।

আনুষ্কা শর্মাকে শেষ বারের মতো সিনেমার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের ‘জিরো’তে। বক্স অফিসে ‘জিরো’ তেমন দাগ কাটতে পারেনি। এরপর আর কোনও সিনেমায় আনুষ্কা সই-ও করেননি বলেই জানা গিয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com