রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

রোহিতকে ছাড়াই বিরাটের ছবি পোস্ট, বিতর্ক তুঙ্গে

টিম ইন্ডিয়ার ক্যারিবিয়ান সফর শুরুর আগেই বিরাট-রোহিত বিতর্ক তুঙ্গে। শনিবার ফ্লোরিডায় টি-২০ ম্যাচ দিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু করছে কোহলি অ্যান্ড কোং। কিন্তু শুক্রবার সোশ্যাল মিডিয়া দলের একটি ছবি পোস্ট করেন ক্যাপ্টেন কোহলি। যেই ছবিতে নেই ভাইস-ক্যাপ্টেন রোহিত শর্মা। বিরাটের পোস্টের তলায় ‘হিটম্যান’ ফ্যানেদের প্রশ্ন, রোহিত কোথায়?

ক্যারিবিয়ান সফরের জন্য দেশ ছাড়ার আগে সাংবাদিক বৈঠকে ক্যাপ্টেন ও ভাইস-ক্যাপ্টেন দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেছিলেন কোচ রবি শাস্ত্রী। বিরাট ও রোহিতের মধ্যে দ্বন্দ্ব নেই বলে পরিষ্কার জানিয়েছিলেন তিনি।

রোহিতের সঙ্গে তার সম্পর্ক এবং বিশ্বকাপে ভারতীয় দলের ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিয়েছিলেন ক্যাপ্টেন কোহলিও। সীমিত ওভারের ক্রিকেটে তার ডেপুটি রোহিতের সঙ্গে কোনও বিরোধ নেই বলে পরিষ্কার জানিয়েছিলেন বিরাট।

কিন্তু শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফর শুরুর প্রাককালে দলের ছবি পোস্ট করে রোহিতের সঙ্গে তার দূরত্ব পরিষ্কার করে দিলেন ভারত অধিনায়ক। ছবিতে কোহালির সঙ্গে দেখা গেছে লোকেশ রাহুল, নবদীপ সাইনি, খলিল আহমেদ, শ্রেয়স আইয়ার, ক্রুণাল পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, রবীন্দ্র জাদেজাকে।

টুইটারে এই ছবি পোস্ট করে ক্যাপশনে বিরাট লিখেছেন ‘স্কোয়াড’। আর এতেই উত্তাল সোশ্যাল মিডিয়া। ফ্যানেদের অনেকেই জানতে চেয়েছেন, সহ-অধিনায়ক হওয়া সত্ত্বেও স্কোয়াডে রোহিতকে দেখা যাচ্ছে না কেন? এর উত্তরে কেউ কেউ লিখেছেন রোহিতের সঙ্গে দ্বন্দ্বের জন্যই এই ছবিতে রাখা হয়নি রোহিতকে।

বিশ্বকাপের পর থেকেই টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও ভাইস-ক্যাপ্টেনের মধ্যে বিরোধ দেখা গেছে। সেমিফাইনালে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ফাইনাল পর্যন্ত বিরাটরা লন্ডনে থেকে গেলেও দু’দিন আগেই দেশের ফিরেছিলেন রোহিত। তখন থেকেই বিরাট-রোহিতের সম্পর্কে তিক্ততা প্রকাশ্যে আসে। কিন্তু ক্যারিবিয়ান সফরের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে সাংবাদিক বৈঠকে রোহিতের সঙ্গে তার তিক্ততার কথা অস্বীকার করেন ক্যাপ্টেন কোহলি।

তবে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় রোহিতের একটি পোস্ট ক্যাপ্টেন ও ভাইস-ক্যাপ্টেনের মধ্যে সম্পর্কের ফাটল চওড়া হলো। আর শুক্রবার বিরাটের টুইট ‘তু তু ম্যাঁয় ম্যাঁয়’ প্রকাশ্যে নিয়ে এলো। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com