রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

মা হচ্ছেন বিদ্যা বালান!

খবরের আলো  ডেস্ক :

 

 

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তান নতুন সিনেমা ‘মিশন মঙ্গল’ আসছে। এরই মধ্যে তাকে নিয়ে বলিউডে ছড়িয়ে পড়ছে নয়া গুঞ্জন। শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

সাধারণত শাড়িতেই বেশি দেখা যায় বিদ্যাকে। কিন্তু সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। এদিন কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে ডেনিম জ্যাকেটে দেখা যায় তাকে। যদিও ভিন্ন পোশাকে তাকে বেশ সুন্দরই দেখাচ্ছিল। বিদ্যার ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এবং তা ভাইরাল হয়ে যায়।

ভিডিও দেখে নেটিজনদের মনে প্রশ্ন উঠেছে- বিদ্যা কি মা হতে চলেছেন?

উত্তরে কেউ লিখেছেন ‘বেবি কাপুর’র অপেক্ষায় রইলাম। যদিও বিদ্যা বালানের পক্ষ থেকে এবিষয়ে কোন মন্তব্য করা হয়নি। এর আগেও বিদ্যার মা হতে যাওয়ার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তা ভবিষ্যৎই বলবে।

উল্লেখ্য, ২০১২ সালে আদিত্য রয় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তারপর থেকে সুখেই ঘর সংসার করছেন বিদ্যা।

সম্প্রতি, বিদ্যাকে চমকে দিতে তার জন্মদিনে সত্তর দশকের জনপ্রিয় হিন্দি সিনেমার পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিও বানান সিদ্ধার্থ রায় কাপুর। সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেন বিদ্যা।

শেষবার বিদ্যাকে দেখা গিয়েছিল ‘তুমহারি সুলু’ সিনেমাতে। যেখানে বিদ্যার অভিনয় সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেছিল। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসাও করেছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com