রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

কোনো চাঁদাবাজ কাওরান বাজারে থাকতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

খবরের আলো রিপোটঃ

 

 

রাজধানীর কাওরান বাজারে চাঁদাবাজি ও মাস্তানির সঙ্গে জড়িত ব্যক্তিদের হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমি পরিষ্কার করে বলে দিতে চাই, যারা চাঁদাবাজি করবেন, তারা কাওরান বাজার ছেড়ে চলে যাবেন। কোনো চাঁদাবাজ কাওরান বাজারে থাকতে পারবে না।

রবিবার দুপুরে কাওরান বাজারে নিষিদ্ধ ঘোষিত পলিথিনবিরোধী সচেতনতামূলক সভা ও পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, কাওরান বাজার এখন আগের চেয়ে ভালো অবস্থায় আছে। সেই অবস্থা আমরা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাব। আমরা এখানে কোনো ধরনের চাঁদাবাজি, মাস্তানি হতে দেব না। চাঁদাবাজদের বিরুদ্ধে পুলিশকে জানাবেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার পলিথিন নিষিদ্ধ করেছে। বিশেষ করে পলিথিনের শপিংব্যাগ কোনোভাবে চলতে দেওয়া যাবে না। জেল-জরিমানা দিয়ে আমরা পলিথিন বন্ধ করতে চাই না। ক্রেতা-বিক্রেতা সবাই পলিথিন পরিহার করুন, পরিবেশবান্ধব বিকল্প ব্যবহার করুন।

মোহনা টিভির একজন সিনিয়র সাংবাদিক নিখোঁজ রয়েছেন। তার বিষয়ে আসাদুজ্জামান খান বলেন, একজন সাংবাদিক নিখোঁজ হয়েছেন। আমি সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথা বলেছি। দ্রুত তাকে খুঁজে বের করার জন্য বলেছি। আশা করছি তাকে খুঁজে পাব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com