সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

নাটোরে ভাতিজিকে ধর্ষনের পর হত্যা চাচা আটক

খবরের আলো রিপোটঃ

 

 

নাটোরের সিংড়ায় রেশমী খাতুন (১৭) নামে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে আপন চাচা। রোববার বিকেলে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় চাচা শাহাদত হোসেন (৩০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। কলেজ ছাত্রী রেশমী খাতুন স্থানীয় বামিহাল অনার্স কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রোববার উপজেলার পাকুরিয়া গ্রামে রেশমী খাতুনের দাদা মারা যায়। বাবা-মা সহ বাড়ির সকলেই সেই মৃত ব্যক্তির বাড়িতে যায়। এসময় রেশমী খাতুন বাড়িতে একাই ছিল। এই সুযোগে আপন চাচা শাহাদত হোসেন ভাতিজী রেশমী খাতুনকে ধর্ষন করে ঘরের রেলিংয়ের ওপর শ্বাস রোধে হত্যা করে।

এলাকাবাসী টের পেয়ে চাচা শাহাদত হোসেন কে আটক করে পুলিশ খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহাদতকে আটক করাসহ  রেশমীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। আটক শাহাদত হোসেন মসলেম উদ্দিনের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রেশমী খাতুনকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। ধর্ষনের পর হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে। ময়না  তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com