রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

এবার ডেঙ্গুতে ইডেন কলেজ ছাত্রীর মৃত্যৃ

খবরের আলো রিপোটঃ

 

 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন ইডেন কলেজের ছাত্রী শান্তা তানভির। শান্তা তানভির একাউন্টিং দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি থাকতেন ঢাকার হাজারীবাগে। গ্রামের বাড়ি গাজীপুরে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনি আইসিইউতে ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শান্তার শিক্ষক আজগর আলী কাঞ্চন।

রাজধানীর জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে রবিবার (৪ আগস্ট) বিকালে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এর আগে আজ বেলা সাড়ে ১১টার দিকে ডেঙ্গু রোগে মারা যান পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) শাহাব উদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪)। রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে ছিলেন তিনি।

এছাড়া খুলনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যুর খবর পাওয়া যায়। রবিবার সকাল স্কুল শিক্ষার্থী মো. মঞ্জুর শেখ (১৫) খুলনার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে মর্জিনা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত প্রতিবেদনে জানা যায়, শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক হাজার ৮৭০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ঢাকার বিভিন্ন সরকারি হাসপাতালে ৬৫০, ক্লিনিকে ৪০৩ এবং ঢাকার বাইরে বিভিন্ন হাসপাতালে ৮১৭ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com